ডেস্ক রিপোর্ট

১৪ এপ্রিল ২০২২, ৭:২৯ পূর্বাহ্ণ

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু, বজ্রপাতে পিতা-পুত্রের মৃত্যু

আপডেট টাইম : এপ্রিল ১৪, ২০২২ ৭:২৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সুনামগঞ্জ জেলার  জগন্নাথপুরে কালবৈশাখী ঝড়ে গাছ চাপা পড়ে একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। অন্যদিকে বজ্রপাতের আঘাতে শাল্লা উপজেলার পিতা-পুত্রের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১লা বৈশাখ) ভোর রাতে জেলার জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের সোলেমানপুর গ্রামে ঝড়ের কবলে গাছের নিচে চাপা পড়ে মারা যান একই পরিবারের ৩ জন। তারা হলেন- মোহাম্মদ হোসেন (৪০), তার স্ত্রী মাহিমা আক্তার (৩৫) ও তাদের সন্তান মৌসুমি বেগম (৪)।

জগন্নাথপুর থানার ওসি শশাঙ্ক পাল কালবৈশাখী ঝড়ে একই পরিবারের তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে জেলার শাল্লা উপজেলার নাছিরপুর গ্রামে বজ্রপাতে মুকুল খাঁ (৫০) ও তার ছেলে মাসুদ খাঁর (৭) মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার(১৪ এপ্রিল) সকাল সাতটার সময় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাসুদ খাঁ তার দুই ছেলে ও শ্যালক পুত্রকে নিয়ে বাড়ির পাশে জমিতে কৃষি কাজ করতে যান। সকাল সাতটার দিকে বজ্রপাতে ঘটনাস্থলে মুকুল খাঁ ও তার ছেলে মাসুদ খাঁর মৃত্যু হয়।

নিহত মুকুল খাঁর ছেলে রিমন খাঁ (১১) ও শ্যালক পুত্র তানভীর হোসেন (৭) আহত হওয়ায় চিকিৎসার জন্য দ্রুত হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন