ডেস্ক রিপোর্ট

১৫ এপ্রিল ২০২২, ৩:৩৭ পূর্বাহ্ণ

রণবীর-আলিয়ার বিয়ে সম্পন্ন

আপডেট টাইম : এপ্রিল ১৫, ২০২২ ৩:৩৭ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিড়িতে বসলেন রণবীর-আলিয়া। গতকাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সাত পাঁকে বাঁধা পড়েছেন তারা। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।

লম্বা সময় ধরে চুটিয়ে প্রেম করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রথমে বিষয়টি স্বীকার না করলেও পরে জানিয়েছেন। এ জুটির বিয়ের অপেক্ষায় ছিলেন অসংখ্য ভক্ত। মূলত দীপিকার বিয়ের পর থেকেই রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন শুরু হয়েছিল।

১৭ এপ্রিল বিয়ে করবেন রালিয়া (এ জুটিকে ভক্তরা রালিয়া বলেও ডাকেন)। এমন খবরই ছড়িয়ে পড়েছিল বি-টাউনে। পরে জানা যায় বিয়ের নতুন তারিখ। আলিয়ার পরিবারের পক্ষ থেকে নতুন তারিখ ঘোষণা করা হয়। অবশেষে ১৪ এপ্রিল এক হলো চার হাত।

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে রণবীর-আলিয়ার বিয়ে অনুষ্ঠিত হয়েছে। নিরাপত্তার দায়িত্বে ছিলেন আলিয়ার ভাই রাহুল ভাট। বিয়েতে ছিল ২০০ বাউন্সার, আকাশে ছিল ড্রোন।

বিয়ের খাবার তৈরিতে ছিল দিল্লি ও লক্ষ্ণৌর সেরা বাবুর্চিরা। মেক্সিকান, ইতালিয়ান, মোঘলাই, পাঞ্জাবিসহ খাবারের ৫০টিরও বেশি কাউন্টার ছিল রালিয়ার বিয়েতে। কাবাব, বিরিয়ানির জন্য ছিল  একটি আলাদা কাউন্টার। নিরামিষ খাবারের জন্য করা হয়েছিল ২৫টি কাউন্টার। পিঙ্কভিলা‘র এক প্রতিবেদন থেকে এমন তথ্যই জানা গেছে।

জানা গেছে, ১৪ এপ্রিল দুপুর ২টায় শুরু হয়েছিল বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ের আয়োজনে অংশ নিয়েছেন কারিশমা কাপুর, কারিনা কাপুর, করণ জোহর, পূজা ভাট, আয়ান মুখার্জি, রীমা জৈনসহ দুই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

শেয়ার করুন