ডেস্ক রিপোর্ট

১৭ এপ্রিল ২০২২, ৪:৪৯ পূর্বাহ্ণ

ইলিয়াস আলী সহ গুমকৃতদের সন্ধানের দাবীতে বিএনপির স্মারকলিপি পেশ আজ

আপডেট টাইম : এপ্রিল ১৭, ২০২২ ৪:৪৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

জননেতা এম ইলিয়াস আলী গুমের ১০ বছর অতিবাহিত হওয়ায় ইলিয়াস আলী সহ গুমকৃতদের সন্ধানের দাবীতে সিলেট জেলা বিএনপির পক্ষ থেকে আজ রোববার (১৭ এপ্রিল) বেলা ১২টায় সিলেটের জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হবে।

একই সাথে জেলার আওতাধীন সকল উপজেলা ও পর শাখা কমিটির নেতৃবৃন্দকে স্ব স্ব উপজেলায় নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদানের জন্য জেলা বিএনপির পক্ষ থেকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

এদিকে রোববার বাদ জোহর গুমকৃতদের সন্ধান কামনায় দরগাহ হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে জেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধানের দাবীতে জেলা বিএনপি ঘোষিত কর্মসূচী সফল করার জন্য জেলা বিএনপি অঙ্গ সংগঠন, জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

এছাড়া ১৮ এপ্রিল সোমবার সিলেট জেলা বিএনপির উদ্যোগে দক্ষিণ সুরমার কুশিয়ারা কনভেনশন হলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন