ডেস্ক রিপোর্ট

২০ এপ্রিল ২০২২, ৩:২৩ অপরাহ্ণ

ছনবাড়ী উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির ইফতার ও দোয়া মাহফিল

আপডেট টাইম : এপ্রিল ২০, ২০২২ ৩:২৩ অপরাহ্ণ

শেয়ার করুন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: কোম্পানীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ছনবাড়ী উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত এডহক কমিটির সভাপতির পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৮ রমজান) বিদ্যালয়ের হল রুমে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এডহক কমিটির সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রফিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাবাড়ি উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি তেরা মিয়া।

ইফতার পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনায় বিদ্যালয়ের সভাপতি আজিজুল হক বলেন, ছনবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রথম ব্যাচের ছাত্র ছিলাম আমি। এই বিদ্যালয় নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। আমি চাই কোম্পানীগঞ্জের মধ্যে এটি হবে একটি মডেল বিদ্যালয়। সে লক্ষে কাজ করে যাব। বিদ্যালয়ের সভাপতি হিসেবে আমাকে মনোনীত করায় মাননীয় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

দোয়া পরিচালনা করেন ছনবাড়ী জামে মসজিদের ইমাম হাফিজ মোঃ খালেদ আহমদ।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সালিশ ব্যক্তিত্ব আব্দুল হান্নান, ইদ্রিস মিয়া, ফয়জুর রহমান, আব্দুল করিম, উদাসী মুজিব, আব্বাস আলী, আলাউদ্দিন, সাইফুল আমিন, জাহাঙ্গীর, জামাল উদ্দিন, বাবুল মিয়া, ইসমাইল আলী, মানিক মিয়া, , ছনবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামাল হোসাইন, ইব্রাহিম মিয়া, আব্দুল লতিফ, মুরাদ হোসেন, আব্দুল মনাফ, রুবেল মিয়া, বদরুল আলম, ছনবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রনজিৎ দাস, তরিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন