ডেস্ক রিপোর্ট

২৩ এপ্রিল ২০২২, ৪:৫৪ অপরাহ্ণ

ওসমানীনগরে আলহাজ্ব মঈন উদ্দিন ফাউন্ডেশনের ইফতার মাহফিল সম্পন্ন

আপডেট টাইম : এপ্রিল ২৩, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ

শেয়ার করুন

ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে আলহাজ্ব মঈন উদ্দিন ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার (২২ এপ্রিল) উপজেলার তাজপুর কদমতলাস্থ মায়া ভিউ মার্কেটে ইফিতার মাহফিলের আয়োজন করা হয়। একই দিনে ফাউন্ডেশনে পক্ষ থেকে স্থানীয় মসজিদ ও এতিমখানা ও বাজার এলাকায় রান্না করা ইফতার সামগ্রী প্রদান করেন আলহাজ্ব মঈন উদ্দিন ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। এছাড়া ইফতার মাহফিল পরবর্তীতে স্থানীয় মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের ইদ উপহার প্রদান করা হয়েছে।

ইফতার মাহফিল পূর্ব অনুষ্টিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মঈন উদ্দিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ মহি উদ্দীন সেলিম। ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য সাহেদ উদ্দীন ও প্রতিষ্ঠাতা মহি উদ্দীন সেলিমের ব্যক্তিগত সহকারী ফরিদ আহমদদের যৌথ পরিচালনায় সভায় বক্তারা বলেন,অসহায় মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি আর্থ মানবতার সেবায় নিয়োজিত ছিলেন আলহাজ্ব মঈন উদ্দিন।যার ধারাবাহিকতায় তারাই উত্তরসূরিদের তত্বাবধানে দুঃস্থ মানুষের সার্বিক কল্যানে কাজ করার প্রত্যয়ে প্রতিষ্টিত হয়েছে আলহাজ্ব মঈন উদ্দিন ফাউন্ডেশন। গ্রামীন জনপদের নিম্ন আয়ের মানুষের কল্যাণ করাই যার মূল লক্ষ্য। সমাজ উন্নয়নের পাশাপাশি মানবতার কল্যানে  আলহাজ্ব মঈন উদ্দিন ফাউন্ডেশনের কার্যক্রম অব্যাহত থাকবে কলে প্রত্যাশা করেন তারা।

বক্তব্য রাখেন সমাজসেবী আলী আহমদ, মল্লিক মিয়া, শামিম মিয়া,আজিজুর রহমান সজ্জল,রাজন মিয়া,জব্বার মিয়া, সাজু মিয়া ও কিবরিয়া মিয়া প্রমুখ। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ইসলাম পুর জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা মোস্তাক আহমদ।অনুষ্ঠানে সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ মায়া ভিউ মার্কেট ও তাজপুর বাজার এলাকার ব্যবসায়ী ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

শেয়ার করুন