ডেস্ক রিপোর্ট

২৩ এপ্রিল ২০২২, ১২:০৯ অপরাহ্ণ

২৪-২৫ এপ্রিল সিসিকের বিশেষ টিকাদান কর্মসূচী, মর্ডানা ও ফাইজারের টিকা দেয়া হবে

আপডেট টাইম : এপ্রিল ২৩, ২০২২ ১২:০৯ অপরাহ্ণ

শেয়ার করুন

এখনো যারা কোভিড-১৯ টিকা গ্রহন করেননি কিংবা সময়মতো ২য় ডোজ ও ৩য় ডোজ গ্রহন করতে পারেননি তাদেরকে অবিলম্বে টিকা গ্রহণের আহবান জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।২৪ ও ২৫ এপ্রিল ২০২২ খ্রীম্টাব্দে সিসিকের সকল ওয়ার্ড কাউন্সিলর কার্ালয়ে একযোগে বিশেষ টিকা ক্যাম্পেইন পরিচালিত হবে। এই দুই দিনে মর্ডানা ও ফাইজারের টিকা প্রদান করা হবে।সরকারের স্বাস্থ্যবিধি অনুসরণ করে  কোভিড-১৯ এর টিকা গ্রহণে নগরবাসিকের অনুরোধ জানিয়েছেন তিনি।

আজ শনিবার (২৩ এপ্রিল) সিসিকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে মেয়র আরিফুল হক চৌধুরী এ আহবান জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এখনও যারা কোভিড-১৯ টিকা গ্রহণ করেননি বা ২য় ডোজ গ্রহনের সময হয়েছে কিন্তু এখনও মোবাইলে ক্ষুদে বার্তা পাননি অথবা ২য় ডোজ গ্রহনের ৪ মাস পেরিয়ে গেলেও মোবাইলে ক্ষুদে বার্তা পাননি তারা বিশেষ এই টিকাদান কর্মসূচীতে টিকা গ্রহন করতে পারবেন। ২৪ ও ২৪ এপ্রিল ২০২২ এই দুই দিনের বিশেষ ক্যাম্পেইনে সকল কেন্দ্রে মর্ডানার টিকা প্রদান করা হবে। ৬, ২৩, ২৫ ও ২৭ নম্বর ওয়ার্ড ব্যতিত সকল ওয়ার্ডের কেন্দ্রে ১২ বছরের উর্ধ্বের সকল নাগরিককে ফাইজারের প্রথম ডোজ টিকা দেয়া হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ড কাউন্সিলর কার‌্যালয়ে এই দুই দিন সকাল সাড়ে ১০টা থেকে বেলা ২টা পর‌্যন্ত বিরামহীনভাবে টিকাদান কর্মসূচী চলবে। ১৮ উর্ধ্ব নাগরিকদের মধ্যে যারা এখনও সুরক্ষা এপসে রেজিষ্ট্রেশন করেননি তারা জাতীয়পরিচয় পত্রের ফটোকপি অথবা জন্মনিবন্ধনের ফটোকপি নিয়ে কেন্দ্রে উপস্থিত হয়ে টিকার ১ম ডোজ গ্রহন করতে পারবেন।

প্রসঙ্গত, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্র ও নগরভবনে স্থাপিত অস্থায়ী টিকা কেন্দ্রে কোভিড-১৯ এর নির্ধারিত টিকাদান কর্মসীচী যথা নিয়মে চলমান থাকবে। কোভিড-১৯ ভ্যাকসিনের টিকার সনদ সংক্রান্ত যেকোন প্রয়োজনে সিলেট সিটি কর্পোরেশনের নীচ তলায় স্থাপিত হেল্প ডেস্কে যোগাযোগ করতে বলা হয়েছে।

শেয়ার করুন