ডেস্ক রিপোর্ট

২৫ এপ্রিল ২০২২, ২:১৮ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে ৩৩ টি পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর, বিতরণ কাল

আপডেট টাইম : এপ্রিল ২৫, ২০২২ ২:১৮ অপরাহ্ণ

শেয়ার করুন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জে ৩৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের জমি ও ঘর। মঙ্গলবার ভার্চুয়ালী এই ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে আজ সোমবার (২৫ এপ্রিল) কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের লক্ষে কোম্পানীগঞ্জে ৩য় ধাপে মোট ৫৮টি পরিবারকে দেওয়া হবে জমি ও ঘর। এদের মধ্যে মঙ্গলবার সারাদেশের সাথে প্রধানমন্ত্রী ভার্চুয়ালী ৩৩ টি পরিবারকে এই জমি ও ঘর হস্তান্তর করবেন। এবারের ঘরগুলো মাননীয় প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে দিচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে এ মহতি কার্যক্রমের মাধ্যমে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্তকরণ পদক্ষেপ অনেকাংশে এগিয়েছে। মঙ্গলবার পর্যন্ত উপজেলার মোট ২৮৩ টি পরিবার পাবে ভূমি ও ঘর।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পর্যায়ক্রমে উপজেলার সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দেওয়া হবে প্রধানমন্ত্রীর উপহারের জমি ও ঘর। প্রথম ধাপের চেয়ে ৩য় ধাপের ঘরগুলো অনেক টেকসই হচ্ছে বলেও জানান তিনি। ৩য় পর্যায়ের ৩৩ টি ঘরের মধ্যে উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নে ১৭টি ইসলামপুর পূর্ব ইউনিয়নে ১২টি ও তেলিখাল ইউনিয়নে ৪টি দেওয়া হয়েছে।

শেয়ার করুন