ডেস্ক রিপোর্ট

২৭ এপ্রিল ২০২২, ৮:১০ অপরাহ্ণ

দেশের প্রতি রেমিট্যান্স যোদ্ধাদের এই অবদানের কোন তুলনা হয়না- মাওলানা মুখলিছুর রহমান

আপডেট টাইম : এপ্রিল ২৭, ২০২২ ৮:১০ অপরাহ্ণ

শেয়ার করুন

জকিগঞ্জ প্রবাসীদের সামাজিক সংগঠন মাজলিসুল ইত্তিহাদ জকিগঞ্জের উপদেষ্টা, বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা মুখলিছুর রহমান বলেছেন,’আল-কোরআনের বসন্তকাল রমজান উপলক্ষে জকিগঞ্জের কুরআন শিক্ষা কেন্দ্র গুলোতে আর্থিক সহযোগীতা প্রদান করে প্রবাসীরা অনন্য উদাহরণ রাখলেন। প্রবাসে থেকেও দেশমাতৃকার তরে রেমিট্যান্স যোদ্ধাদের এই অবদানের কোন তুলনা হয়না। যাদের ঘাম ঝরানো অর্থ দেশের উন্নয়ন সূচকে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে।’

তিনি বলেন,’ মাজলিসুল ইত্তিহাদ শুধুমাত্র কোরআন শিক্ষা ক্ষেত্রে সহযোগীতা করে ক্ষান্ত হয়নি,এবারের রমজানে জকিগঞ্জের বিভিন্ন স্থানে রোজাদারদেরকে ইফতার করানোর জন্যও বাস্তব কর্মসূচী পালন করেছে। বিগত করোনা দুর্যোগ কালে কোভিড-১৯ আক্রান্তদেরকে অক্সিজেন সেবা প্রদান ও ঈদুল ফিতরে ঈদ উপহার বিতরণ করে সবার নজর কেড়েছে।’ তিনি দেশের বিভিন্ন খাতে সহযোগীতা অব্যাহত রাখার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান।

গতকাল বাদ জোহর জকিগঞ্জ উপজেলা সদরের মজলিস মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। আল আরাফাহ ইসলামী ব্যাংক জকিগঞ্জ আউটলেটের ব্যবস্থাপক মাওলানা আবদুস সালামের সভাপতিত্বে ও মাজলিসুল ইত্তিহাদের প্রোগ্রাম কো-অর্ডিনেটর মাওলানা আলাউদ্দিন তাপাদারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুদান বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাওলানা যুবায়ের আহমদ,হাফিজ আবু হানিফ, হাফিজ মাওলানা আবদুল কুদ্দুস ও মাওলানা কামাল আহমদ খান প্রমূখ।

অনুষ্ঠানে জকিগঞ্জের বিভিন্ন কুরআন শিক্ষা কেন্দ্রের পরিচালক ও কারী সাহেবানরা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে অনুদান গ্রহণ করেন।

শেয়ার করুন