ডেস্ক রিপোর্ট

২৭ এপ্রিল ২০২২, ৬:৩৭ অপরাহ্ণ

রোটারী ক্লাব অব সিলেট সানশাইনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদ উপহার বিতরণ

আপডেট টাইম : এপ্রিল ২৭, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ

শেয়ার করুন

রোটারী ক্লাব অব সিলেট সানশাইনের উদ্যোগে আকবেট সেন্টার, টুকেরবাজারে সুবিধা বঞ্চিত ৬০ টি শ্রমজীবী শিশুর পরিবারে ঈদের আনন্দে অংশগ্রহণের জন্যে খাবারের প‍্যাকেট, ঈদ উপহার এবং আত্মকর্মসংস্থানের জন‍্য সেলাই মেশিন ও আনুসাঙ্গিক সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

ক্লাব সভাপতি রোটারিয়ান মোহাম্মদ সাহিদুল হক সোহেল এর সভাপতিত্বে ও ক্লাবের পাষ্ট প্রেসিডেন্ট এবং সাবেক ডেপুটি গভর্নর রোটারিয়ান আসাদুজ্জামান সায়েম ও পাষ্ট জোনাল সেক্রেটারি -প্রাইম ব‍্যংক সিলেট শাখার ম‍্যানেজার মোহাম্মদ হানিফ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিডিজি রোটারিয়ান শহীদ আহমেদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরমা জোনের কো-অর্ডিনেটর হানিফ মোহাম্মদ, ডেপুটি গভর্নর রোটারিয়ান বদরুল আলম চৌধুরী প্রমূখ।

এছাড়া দ্বিতীয় পর্বে সেলাই মেশিন বিতরন অনুষ্ঠান যৌথ ভাবে পরিচালনা করেন প্রেসিডেন্ট ইলেক্ট মাহবুবুর রহমান চৌধুরী এবং ক্লাব সেক্রেটারি রোটারিয়ান ফারুক আহমদ।

ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিপি রোটারিয়ান ফাহিম আহমদ চৌধুরী, পিপি রোটারিয়ান ওয়াসিম আহমদ চৌধুরী, পিপি রোটারিয়ান আর আই চৌধুরী রিয়াদ, পিপি রোটারিয়ান হেলাল আহমদ, আইপিপি রোটারিয়ান আনোয়ারুল হক, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আকরামুল হক, রোটারিয়ান রেশমা জান্নাতুল রুমা প্রমুখ।

শেয়ার করুন