ডেস্ক রিপোর্ট

২৮ এপ্রিল ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ণ

হবিগঞ্জের আলোচিত তরুণী হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

আপডেট টাইম : এপ্রিল ২৮, ২০২২ ১০:৩৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

হবিগঞ্জ জেলার মাধবপুরের বাঘাসুরা ইউনিয়নের এক তরুণীকে ধারালো অস্ত্র দিয়ে বাম হাতের কবজিসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে গুরুতর জখম করার ঘটনার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় তাকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।

আটক হওয়া প্রধান আসামির নাম মাহবুবুর রহমান ওরফে সুমন মিয়া (২২)। সে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মানিকপুর (শাহজিবাজার) গ্রামের মারুফ মিয়ার পুত্র।

র‍্যাব জানায়, ঘটনার বিবরণ ও আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ভিকটিমকে গত কয়েকমাস ধরে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল এবং প্রেমে ব্যর্থ হয়ে একাধিকবার ভিকটিমকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি প্রদান করে। সর্বশেষ গত ১৯শে এপ্রিল রাত আনুমানিক ৩ ঘটিকায় ভিকটিম সেহেরি খাওয়ার জন্য বসতঘর থেকে বের হয়ে হাত মুখ ধোয়ার জন্য টিউবওয়েলের কাছে পানি আনতে যায়। এ সময় মাহবুবুর রহমান ওরফে সুমন মিয়া ভিকটিমকে ধারালো অস্ত্রের সাহায্যে অন্যান্য আসামীদের সহযোগিতায় ভিকটিমের হাতের কব্জি এবং শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত করে। ভিকটিমের চিৎকারে পরিবারের সদস্য ও আশপাশের লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত প্রধান আসামী নিজের অপরাধের বিষয়টি স্বীকার করে। ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার ও অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ সহ মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন