ডেস্ক রিপোর্ট

৮ মে ২০২২, ৬:৪৯ অপরাহ্ণ

ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্স প্রাণ কেড়ে নিল শিশুর

আপডেট টাইম : মে ৮, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ

শেয়ার করুন

 

ছাতক প্রতিনিধি: ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্স ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে চার বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার বিকেলে ছাতক-সিলেট সড়কের মাধবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সিলেটের একটি বেসরকারি হাসপাতাল থেকে দোয়ারাবাজারের চন্ডিপুর এলাকার জসিম উদ্দিনের ৮ দিন বয়সী শিশু পুত্র মোহাম্মদের লাশ নিয়ে যাচ্ছিল একটি অ্যাম্বুলেন্স। পথে সড়কের খারগাও- মাধবপুর এলাকায় একটি সিএনজি চালিত অটোরিক্সার সাথে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সার যাত্রী চার বছর বয়সী শিশু তানহার মৃত্যু হয়। তানহা কোম্পানীগঞ্জ উপজেলার টুকেরগাঁও গ্রামের আকিব মিয়ার মেয়ে।
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিএনজি চালক জহির আলী, যাত্রী গোবিন্দ দাস (১৭), পুজব দাস (১৫), সানজিদা (১০), মারজান (১৪) ও অ্যাম্বুলেন্সে থাকা হাবিবুর (২০), নাছুয়া বেগম (২০), কেছন বিবি (৫০), জয়তুন নেছা (২৮), ফুলজান বিবি ( ২৬)। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করেছেন। সিএনজি চালকসহ আহত ৭ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স ও সিএনজি জব্দ করেছে। ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী দুর্ঘটনায় চার বছরের শিশু তানহার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

শেয়ার করুন