ডেস্ক রিপোর্ট

১০ মে ২০২২, ৫:২৭ অপরাহ্ণ

কালিঘাটে জব্দ ৫ টন সয়াবিন গায়ের দামে বিক্রি

আপডেট টাইম : মে ১০, ২০২২ ৫:২৭ অপরাহ্ণ

শেয়ার করুন

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নগরীর কালিঘাটে মাহের ব্রাদার্স নামক দোকানের গুদাম থেকে ৫ টন মজুদকৃত সয়াবিন তেল জব্দ করেছে। পরে ঐ তেল গায়ের দামে সাধারণ ক্রেতাদের মধ্যে বিক্রি করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার দিনভর সিলেট নগরীর পাইকারি বাজার কালিঘাটে অভিযান পরিচালনা করা হয়। এসময় কালিঘাটের মাহের ব্রাদার্স নামক দোকানের গুদাম থেকে ৫ টন মজুদকৃত সয়াবিন তেল জব্দ করা হয়। পরে সেই পুরো ৫ টন সয়াবিন আগের দামে ক্রেতাদের কাছে বিক্রি করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় মাহের ব্রাদার্সকে জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক ফখরুল ইসলাম।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক (মেট্রো) শ্যামল পুরকায়স্থ জানান, কিছু অসাধু ব্যবসায়ী আগের দামে কেনা সয়াবিন তেল নতুন বাড়তি দামে বিক্রি করে ক্রেতাদের সঙ্গে প্রতারণা করছেন এমন সংবাদ ছিলো আমাদের কাছে। অভিযানেও এর সত্যতা মিলে। তিনি বলেন, কালিঘাটে মাহের ব্রাদার্স নামক দোকানে অভিযান চালিয়ে হাতেনাতে বিষয়টি ধরে তাদের গুদামে স্টক করে রাখা ৫ টন সয়াবিন তেল আমরা দাঁড়িয়ে থেকে বিভিন্ন দোকানি ও সাধারণ মানুষের কাছে বিক্রি করেছি। এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন