ডেস্ক রিপোর্ট

১৫ মে ২০২২, ১১:০২ পূর্বাহ্ণ

ওসমানীনগরে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

আপডেট টাইম : মে ১৫, ২০২২ ১১:০২ পূর্বাহ্ণ

শেয়ার করুন

ওসমানীনগর সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাসের চাপায় ১ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো একজন। আজ রোববার (১৫ই মে) ভোরে উপজেলার সিলেট ঢাকা মহাসড়কের  গয়নাঘাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
বাস চাপায় নিহত মোটর সাইকেল আরোহীর নাম আব্দুল্লাহ আল মামুন হাওলাদার(২৫)। তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার নদমোল্লা গ্রামের বাদল হাওলাদারের পুত্র। এসময় তার সাথে তাকা মিরাজ হোসেন(৩০) নামের আরো একজন আহত হয়েছেন। তিনি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর বাস চালককে আটক করেছে পুলিশ।
জানা গেছে, সিলেট গামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-৬৬৫৬)  সিলেট গামী একটি মোটর সাইকেলকে পিছন থেকে চাপা দিলে মোটরসাইকেলে থাকা দুই আরোহী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিলে আব্দুল্লাহ আল মামুন হাওলাদারকে মৃত ঘোষনা করেন চিকিৎসকরা। গুরুত্বর আহত অবস্থায় মিরাজ হোসেন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। দূর্ঘটনায় মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ায় বাসটি ঘটনাস্থলেই আটকে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে বাস চালক আমিরুল ইসলামকে আটক করে। আটক আমিরুল চাপাইনবাবগঞ্জ জেলার আলীনগর মাঝপাড়া গ্রামের মৃত ইকদিল হোসেনের পুত্র।
শেরপুর হাইওয়ে থানার এটি এসআই বিধু ভূষন দাস বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে বাস চালকে আটক করি। দূর্ঘটনায় নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক ভাবে জানতে পেরেছি নিহত ও আহত স্থানীয় একটি নির্মাধীন ক্লিনিকে ঠিকাধারীর কাজ করতেন।

শেয়ার করুন