ডেস্ক রিপোর্ট

১৮ মে ২০২২, ৬:১০ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্র প্রবাসী নজরুল হক লস্করের ইন্তেকালে সিলেট প্রেসক্লাবের শোক

আপডেট টাইম : মে ১৮, ২০২২ ৬:১০ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেট প্রেসক্লাবের আজীবন সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক নেতা ও ব্যবসায়ী যুক্তরাষ্ট্র প্রবাসী নজরুল হক লস্কর (৭৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাত সাড়ে ১১টায় জামাইকার একটি হাসপাতালে তিনি মারা যান। পর দিন বাদ মাগরিব ওজনপার্কের আল আমান জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাঁকে ওয়াশিংটন মেমোরিয়াল কবরস্থানে সমাহিত করা হয় বলে জানান যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক ইব্রাহিম চৌধুরী খোকন।
তিনি জানান, বিয়ানীবাজার উপজেলার ঘড়–য়া গ্রাম নিবাসী নজরুল হক লস্কর তিন দশক পূর্বে আমেরিকা প্রবাসী হওয়ার আগে সিলেটে একজন সফল ট্র্যাভেল এজেন্সি ব্যবসায়ী ছিলেন। তিন পুত্র ও দুই কন্যার জনক নজরুল লস্কর জেলা আওয়ামী লীগের নেতা ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।
এদিকে, সিলেট প্রেসক্লাবের আজীবন সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী নজরুল হক লস্করের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক বিবৃতিতে বলেন, সিলেট প্রেসক্লাব শুরুর দিকে ক্লাব পরিচালনায় তিনি গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। তাঁর এই সহযোগিতার কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে ক্লাব নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন