ডেস্ক রিপোর্ট

১৮ মে ২০২২, ৩:৪৫ অপরাহ্ণ

সিলেটের ২০ মে’র প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত

আপডেট টাইম : মে ১৮, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ

শেয়ার করুন

 

সিলেটে বন্যা পরিস্থিতির কারণে জেলাটির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। ওই পরীক্ষা দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এবার তৃতীয় ধাপের পরীক্ষার দিন আগামী ৩রা জুন সেটিও অনুষ্ঠিত হবে।

আজ বুধবার (১৮ মে) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  বন্যা পরিস্থিতির কারণে আগামী ২০ মে সিলেট জেলায় অনুষ্ঠিতব্য সহকারী শিক্ষক ২০২০-এর লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। উক্ত পরীক্ষাটি আগামী ৩ জুন তারিখে অনুষ্ঠিত হবে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক আলমগীর মুহম্মদ মনসুরুল আলম বুধবার রাতে বলেন, সিলেটে বন্যার কারণে আগামী ২০ মের পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী ৩ জুন ওই জেলার পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২২ এপ্রিল (শুক্রবার)। তিন ধাপে হতে যাওয়া এ নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা আগামী ২০ মে অনুষ্ঠিত হবে। তবে দ্বিতীয় ধাপের পরীক্ষায় সিলেট জেলার বন্যা পরিস্থিতির কারণে জেলার পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ৩রা জুন তৃতীয় ধাপের সঙ্গে দ্বিতীয় ধাপে স্থগিত হওয়া এ জেলার পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, দ্বিতীয় ধাপে রাজশাহী, খুলনা, ফরিদপুর, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, বরিশাল ও রংপুর জেলার সব উপজেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন