ডেস্ক রিপোর্ট

২১ মে ২০২২, ১:৪৯ অপরাহ্ণ

জৈন্তাপুরে সড়কে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

আপডেট টাইম : মে ২১, ২০২২ ১:৪৯ অপরাহ্ণ

শেয়ার করুন

জৈন্তাপুর প্রতিনিধি :জৈন্তাপুরে সিলেট তামাবিল মহাসড়কের দরবস্ত পল্লী বিদ্যুৎ সমিতি-২’র সম্মুখে  মর্মান্তিক সড়ক দূ-ঘটনায় ঘটনাস্থলে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।
এই দুর্ঘটনায় আরও ২জন আহত হয়েছেন।
শনিবার বিকেল ৪টায় এই ঘটনা ঘটে।
জানা গেছে,সিলেট তামাবিল মহাসড়কের দরবস্ত সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সম্মুখে পিকআপ (ডিআই ট্রাক) এর সাথে জৈন্তাপুর মুখি মোটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
দূর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হন উপজেলার হরিপুর উৎলারপাড় গ্রামের মৃত আবুল হাসনাতের ছেলে মেহেদী হাসান(২৩)। অপর আহতরা হলেন একই এলাকার নাইম আহমদ(২১) এবং শাহপরান এলাকার আল নোমান(২২)।
খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। আহতদের অবস্থা গুরুতর দেখে চিকিৎসক তাদের কে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
ঘটনার পর স্থানীয় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে বেশ কিছু সময় যানবাহন চলাচল বন্ধ থাকে।
জৈন্তাপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উত্তেজিত জনতা কে শান্ত করেন এবং যানবহান চলাচল স্বাভাবিক হয়।
এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ফোর্স প্রেরণ করি। এই দূ-র্ঘটনার ১জন নিহত লাশ উদ্বার করে এবং গুরুত্ব আহত ২জন কে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়েছে।

 

শেয়ার করুন