ডেস্ক রিপোর্ট

২৫ মে ২০২২, ৪:০২ অপরাহ্ণ

সাংবাদিক মনজুর ওপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার ইমজা’র মানববন্ধন

আপডেট টাইম : মে ২৫, ২০২২ ৪:০২ অপরাহ্ণ

সাংবাদিক মঈন উদ্দিন মনজুর ওপর হামলাকারী হাবিবুল ইসলাম হাবিবের ঈদের শুভেচ্ছা সম্বলিত পোস্টার এমসি কলেজ হোস্টেলের সম্মুখে শোভা পাচ্ছে

শেয়ার করুন

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজা সভাপতি ও চ্যানেল এস সিলেটের প্রধান প্রতিবেদক মঈনউদ্দিন মনজুর উপর হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি নেয়া হয়েছে।
বৃহস্পতিবারদুপুর১২টায় নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ কর্মসূচি পালিত হবে। এতে সাংবাদিকসহ শুভাকাঙ্খিদের উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় জিন্দাবাজারস্থ ব্লু-ওয়াটার শপিং সিটির ৯ম তলায় ইমজা কার্যালয়ে এক সভায় এ কর্মসূচি নেয়া হয়।

ইমজা সাধারণ সম্পাদক মারুফ আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এ কর্মসূচি জানানো হয়।

তিনি বলেন, মঈন উদ্দিন মনজু দীর্ঘ সময় ধরে সিলেটে সাংবাদিকতা করে আসছেন। তিনি প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সফলতার সাথে নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সাংবাদিকতা করে আসছেন। তাঁর উপর এমন ন্যাক্কারজনক হামলা কোনোভাবই মেনে নেয়া যায় না। তাই জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান তিনি।

গত সোমাবার সিলেট আলিয়া মাদ্রাসা ক্যাম্পাসে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ছাত্রলীগ নামধারীদের হামলার শিকার হয়েছেন চ্যানেল এস ইউকে সিলেট অফিসের চিফ রিপোর্টার ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা) সিলেটের সভাপতি মঈন উদ্দিন মনজু। সন্ত্রাসীরা প্রকাশ্যে তাঁর ক্যামেরা ভাংচুর ও তাকে লোহার রড দিয়ে মারধর করে গুরুতর আহত করে। পরে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসা নেন।

এ ঘটনায় তিনি ছাত্রলীগ নেতা হাবিবুল ইসলাম হাবিবকে প্রধান আসামী করে মামলা দায়ের করেছেন। হাবিবুল ইসলাম হাবিব জেলা ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন গ্রুপের অনুসারী।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এজহারভুক্ত আসামীদের চিহ্নিত ও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন