ডেস্ক রিপোর্ট

২৭ মে ২০২২, ২:০৩ অপরাহ্ণ

সন্ত্রাসী হামলা-মামলা করে ফ্যাসিবাদের গদি রক্ষা হবেনা-আব্দুল কাইয়ুম চৌধুরী

আপডেট টাইম : মে ২৭, ২০২২ ২:০৩ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, আওয়ামীলীগ দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে বিরোধী নেতাকর্মীদের উপর হিংস্র হায়েনার মতো ঝাপিয়ে পড়েছে। সাম্প্রতিক বন্যায় সিলেটের লাখো মানুষ পানিবন্দী অবস্থায় মানবেতর জীবনযাপন করলেও অসহায় মানুষের পাশে সরকার দাড়ায়নি। শত জুলুম নিপীড়ন স্বত্তেও বিএনপি বন্যার শুরু থেকে ভানবাসী মানুষের পাশে ছিল এখনো রয়েছে। এই ফ্যাসিস্ট সরকারের কাছে মানুষের জানমালের কোন দাম নেই। তারা লুটপাট করে নিজেদের পকেট ভারী করতে ব্যস্ত রয়েছে। হামলা মামলা সন্ত্রাস করে ফ্যাসিবাদের গদি রক্ষা হবেনা। স্বৈরাচারী সরকারকে অবশ্যই বিদায় নিতে হবে।

তিনি আজ শুক্রবার (২৭ মে) গোয়াইনঘাট উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলার পশ্চিম আলীরগাও ও পূর্ব জাফলং ইউনিয়নের পৃথক স্থানে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, আওয়ামীলীগ দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। অবৈধ গদি রক্ষায় গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বাধাগ্রস্থ করতে তারা হামলা মামলা ও নৃশংসতার পথ বেছে নিয়েছে। বন্যার্ত মানুষের হাহাকার তাদের কানে পৌছায় না। জনণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। এই জালিস সরকারের সকল অপকর্মের বিরুদ্ধে সর্বত্র গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটি সাবেক সদস্য এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম,সাধারন সম্পাদক জসিম উদ্দিন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কুহিনুর আহমদ, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য এডভোকেট ওবায়দুর রহমান ফাহমি, বিএনপি নেতা রফিকুল ইসলাম শাহপরান ,শাহ আলম স্বপন ও হারুনুর রশীদ প্রমূখ।

শেয়ার করুন