ডেস্ক রিপোর্ট

২৯ মে ২০২২, ৬:৫৩ অপরাহ্ণ

সিলেটে নির্বাচনে সকল ভোট গ্রহণকেন্দ্র সিসিটিভি ক্যামেরার আওতায় থাকবে

আপডেট টাইম : মে ২৯, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ

শেয়ার করুন

নির্বাচন কমিশনার মো: আনিছুর রহমান বলেছেন, বিয়ানীবাজারে পৌর নির্বাচনকালে সকল ভোট গ্রহণকেন্দ্র সিসিটিভি ক্যামেরার আওতাভুক্ত থাকবে।
তিনি রোববার দুপুরে সিলেটের বিয়ানীবাজারে পৌর নির্বাচনকে সামনে রেখে ‘নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন বিষয়ক’ উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস আয়োজিত মত বিনিময় সভায় এসব কথা বলেন।
তিনি বলেন,নির্বাচনকে প্রভাবমুক্ত করার লক্ষ্যে বর্তমান নির্বাচন কমিশন সকল ব্যবস্থা নিয়েছে। সকল ভোটকেন্দ্র সিসিটিভি ক্যামেরার আওতাভুক্ত থাকবে।
তিনি আরো বলেন, সকল ইভিএম ত্রুটি ও প্রভাবমুক্ত। তাই একটি  সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের জন্য প্রয়োজন সকলের শান্তিপূর্ণ সহঅবস্থান যা সকলের কাছে কাম্য।
বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার মো: আশিক নূরের সভাপতিত্বে মতবিনিময় সভায় নির্বাচনী আচরণবিধি, নির্বাচন পূর্ববর্তী এবং নির্বাচনকালীন নিয়মাবলী,  ইভিএম এর ব্যবহার ও কার্যপ্রণালী, ভোটগ্রহণ পদ্ধতি, ভোটার তালিকা, আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।
সভায় সিলেটের জেলা প্রশাসক  মো: মজিবর রহমান, নির্বাচন কমিশনের উপসচিব মো. কামরুল হুদা, সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদের সহ প্রশাসনের পদস্থ কর্মকর্তা, প্রার্থীগন এবং বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন