ডেস্ক রিপোর্ট

৩০ মে ২০২২, ৩:৩৩ অপরাহ্ণ

চুনারুঘাটে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

আপডেট টাইম : মে ৩০, ২০২২ ৩:৩৩ অপরাহ্ণ

শেয়ার করুন

এম এস জিলানী আখনজী : চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ।। “শিখবে শিশু হেসে খেলে, শান্তিমুক্ত পরিবেশ পেলে “এই প্রতিপাদ্যকে সামনে রেখে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ইউনিয়ন পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা- ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্টিত হয়।
আজ সোমবার (৩০ মে) বিকাল ৫ টায় শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক কমিটির আয়োজনে এক আলোচনা সভা শুরু হয়।
সভাটি শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হকের পরিচালনায় ও আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন পলাশের সভাপতিত্বে অনুষ্টি আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মাসুদ রানা।
এতে বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলম, শুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আক্তারুজ্জামান আক্তার সহ ইউনিয়নের বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক/শিক্ষীকা বৃন্দ, ছাত্র-ছাত্রীরা সহ অভিভাবক মণ্ডলীরা উপস্থিত ছিলেন।
এতে ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করে। পরে বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে ৪৮টি ইভেন্ট প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয়। এবং অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের নিকট সম্মাননা স্বারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন