ডেস্ক রিপোর্ট

৩ জুন ২০২২, ১০:২১ পূর্বাহ্ণ

মানুষের জীবনযাত্রার মানোন্নয়ের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে- ডিজিএনডি ফয়সাল আহমেদ

আপডেট টাইম : জুন ৩, ২০২২ ১০:২১ পূর্বাহ্ণ

শেয়ার করুন

রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২-এর নবনির্বাচিত ডিজিএনডি রোটারিয়ান এ. এইচ. এম ফয়সাল আহমেদ বলেছেন, রোটারি ক্লাবগুলোর মাধ্যমে সমাজের সর্বস্তরের মানুষের জীবনযাত্রার মানোন্নয়ের যে প্রচেষ্ঠা চলছে, তা অব্যাহত রাখতে হবে। মানবকল্যাণে নিবেদিত রোটারিয়ানরা সমাজের অপরিহার্য সম্পদ। ঐক্যবদ্ধ প্রচেষ্ঠা এবং সকলের আন্তরিকতায় রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২ সর্বক্ষেত্রে উদাহরণ সৃষ্টি করবে বলে আমার বিশ্বাস। সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধন অটুট রাখার আহ্বান জানান তিনি।

রোটারি ক্লাবস অব গ্রেটার সিলেট সুরমা, কুশিয়ারা এবং খোয়াই জোন আয়োজিত গ্র্যান্ড গালা রিসিপশনে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল বৃহস্পতিবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলের বলরুমে রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২-এর ২০২৪-২৫ সেশনের নবনির্বাচিত ডিস্ট্রিক্ট গর্ভণর নমিনি ডেজিগনেট হওয়ায় রোটারিয়ান এ. এইচ. এম ফয়সাল আহমেদকে গ্র্যান্ড গালা রিসিপশন প্রদান করা হয়।

মাসুদ আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন পিডিজি ডা. মঞ্জুরুল হক চৌধুরী, পিডিজি ইঞ্জিনিয়ার এম.এ লতিফ, পিডিজি শহিদ আহমেদ চৌধুরী, পিডিজি দিল নাসিন মহসীন, আইপিডিজি বেলাল উদ্দিন আহমেদ, ডিজিই রুহেলা খান চৌধুরী, ডিজিএন ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান, ইনকামিং ডিস্ট্রিক্ট সেক্রেটারি মো. শাহজাহান, ফেনী অঞ্চলের মফিজ সরকার, রোটারিয়ান হুমায়ূন ইসলাম কামাল, মো. রেজাউল ইসলাম আইপিপি ও ড. মো. জমির আলী প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রোগ্রাম চেয়ার আলী আশরাফ চৌধুরী ও ধন্যবাদ বক্তব্য রাখেন রোটারিয়ান ফয়সাল করিম মুন্না।

শেয়ার করুন