ডেস্ক রিপোর্ট

৪ জুন ২০২২, ৩:২২ পূর্বাহ্ণ

দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে ওসমানীনগর উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হামিদকে বহিষ্কার 

আপডেট টাইম : জুন ৪, ২০২২ ৩:২২ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সন্ত্রাসী কার্যকলাপ,দলীয় শৃঙ্খলাভঙ্গ এবং কেন্দ্রীয় সহসভাপতি দেওয়ান জয়নাল আবেদিন ও জেলা সভাপতি শাহ নিজাম উদ্দিন সহজেলার নেতৃবৃন্দের উপর হামলা, মারধর, লাঞ্ছনার কারনে ওসমানীনগর উপজেলা কৃষকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল হামিদকে আজীবনের জন্যে কৃষকলীগ হতে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
এছাড়াও দলীয় শৃঙ্খলাভঙ্গে ইন্ধন জোগানো, কেন্দ্রীয় সহসভাপতি ও জেলা সভাপতিসহ জেলা নেতৃবৃন্দের সাথে অসহযোগিতামুলক আচরন এবং সন্ত্রাসী কর্মকান্ডে প্রোরোচিত করার কারনে ওসমানীনগর কৃষকলীগের সাবেক আহ্বায়ক মোস্তাক আহমেদকে এক বছরের জন্য তার সকল কার্যক্রম স্থগিত রাখার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।পাশাপাশি তাকে কেন বহিস্কার করা হবে না তা সাত দিনের ভেতরে কারন দর্শানোর নোটিশ প্রদানেরও সিদ্ধান্ত গ্রহন করা হয়।
গতকাল শুক্রবার সিলেট জেলা কৃষকলীগের কার্যনির্বাহি কমিটির এক জরুরি সভায় এসকল সিদ্ধান্ত গ্রহণ করা হয়।সিলেট জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও  সাধারন সম্পাদক অধ্যক্ষ শামছুল ইসলামের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন সিলেট জেলা কৃষক লীগের সহসভাপতি হাজী তেরাব আলী, খলকু মিয়া, যুগ্ম সম্পাদক শাহ আহমদ উর-রব,প্রচার সম্পাদক সার্জেন্ট (অব.) আবুল হোসেন, শামীম কবির, সাইউম বখত, ইমরান খান রায়হান, মোস্তাক আহমদ, সিরাজুর রহমান, বদরুল আলম, খসরু নোমান, শোয়েব আহমদ লুকুস, কাসা মিয়া মেম্বার, সাব উদ্দিন চৌধুরী, কামাল আহমেদ খোকন, আশফাক উদ্দিন আহমদ, মো. আলী রাজা, আব্দুস সবুর সোজাম, হাজী জামাল উদ্দিন, রফিকুল ইসলাম রফু, সোরাব আলি, এম এ মোহিত প্রমুখ।বিজ্ঞপ্তি।

শেয়ার করুন