ডেস্ক রিপোর্ট

৪ জুন ২০২২, ৩:১৮ পূর্বাহ্ণ

বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির উদ্যোগে আকরার বখত মজুমদারের স্মরণে শোক সভা

আপডেট টাইম : জুন ৪, ২০২২ ৩:১৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

বৃহত্তর মজুমদারী পঞ্চায়ে সমিতির আয়োজনে বৃহত্তর মজুমদারী পঞ্চায়ে সমিতির অর্থ সম্পাদক, সমাজসেবী ও শিক্ষানুরাগী আকরার বখত মজুমদারের স্মরণে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ জুন) বাদ এশা মজুমদারী পয়েন্টে এলাকা মাঠে এই শোক সভার আয়োজন করা হয়।

শোক সভায় বক্তারা বলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক আকরার বখত মজুমদার ছিলেন অত্যন্ত পররোপকারী মানুষ। তিনি সব সময় মানুষের সাহায্যে কাজ করতেন। তার মৃত্যুতে আমরা একজন অভিভাবক-কে হারালাম। তার মৃত্যুতে যে শূণ্যতা সৃষ্টি হয়েছে, তা কখনো পূরণ হবার নয়। তার মৃত্যুতে আমরাও ব্যথিত। তিনি সব সময় আমাদের মাঝে বেঁচে থাকবে তার কর্মের মাধ্যমে। আমরা তাঁর রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বৃহত্তর মজুমদারী পঞ্চায়ে সমিতির সভাপতি ফয়েজ খান পিয়ারের সভাপতিত্বে ও শামীম মজুমদারের পরিচালনায় সম্মানীত অতিথির বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব সিরাজুল ইসলাম, আনোয়ার বখত মজুমদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালিক, ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, কামাল উদ্দিন চৌধুরী, ফারুক আলী, বজলুর রহমান বাবুল, জাহাঙ্গীর আহমদ, শাহ জুবের আহমদ, শেখ ইউনুছ মিয়া, আজম খান, মঞ্জুর আহমদ, সারোয়ার বখত মজুমদার, ইদ্রিছ মিয়া, রিয়াজ উদ্দিন, সুন্নত খান প্রমুখ।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল হালিম এবং এতে দোয়া পরিচালনা করেন মো. হেলাল উদ্দিন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন