ডেস্ক রিপোর্ট

৪ জুন ২০২২, ৫:৩৬ অপরাহ্ণ

মালিনীছড়া থেকে যুবকের লাশ উদ্ধার

আপডেট টাইম : জুন ৪, ২০২২ ৫:৩৬ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেট শহরতলীর এয়ারপোর্ট রোডের মালিনীছড়া চা বাগান থেকে মনির হোসেন (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

আজ শনিবার (৪ জুন) রাত ১০টায় মালিনীছড়া চা বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মনিরকে খুন করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

নিহত মনির বড়শলা নয়াবাজার এলাকার মৃত নুরুল মিয়ার ছেলে এবং সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি দিলু মিয়ার ছোটভাই।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, মনির হোসেন একজন ব্যবসায়ী। নগরীর খাসদবীর এলাকায় তার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ রয়েছে। প্রতিদিনের মতো শনিবার রাত আনুমানিক ৯টায় দোকান লাগিয়ে নিজের ব্যাবহৃত হিরো হোন্ডা মোটরসাইকেলে চড়ে বাসার উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। পথিমধ্যে মালিনীছড়া এলাকায় আসার পর তাকে কে বা কারা হামলা করে। প্রাণে বাচার জন্য রাস্তা থেকে নেমে পূর্ব পাশে চা বাগানের দিকে দৌড় দেন মনির। কিন্তু তার ভাগ্য সুপ্রসন্ন ছিল না। রাস্তা থেকে ১০-১২ হাত দূরেই তাকে ধরে ফেলে ছুরিকাঘাতে খুন করা হয়। পরবর্তীতে স্থানীয়রা তার লাশ চা বাগানে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। রাত ১০টায় ঘটনাস্থলে উপস্থিত হন এসএমপির উত্তর বিভাগের ডিসি আজবাহার আলী শেখ এবং এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল জাকির খান,ওসি (তদন্ত) মো: জসিম । খবর পেয়ে ছুটে আসেন মনির মিয়ার স্বজনেরা। সিআইডি টিম এসে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে। তবে ঘটনাস্থলে ছিলো না মনিরের ব্যবহৃত মোটরসাইকেল ও মুঠোফোন। কিন্তু তার পকেটে টাকা ছিলো। পুলিশের ধারণা পূর্বশত্রুতার জেরেই হতে পারে এই খুন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উওরের ডিসি আজবাহার আলী শেখ জানান, লাশটি দেখে মনে হচ্ছে কিছুক্ষণ আগেই খুন করা হয়েছে। রক্ত এখনো তাজা। আমরা তদন্ত করছি। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের হাতে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন