ডেস্ক রিপোর্ট

১৪ জুন ২০২২, ১:৪৪ অপরাহ্ণ

তথ্য অধিকার আইন, এডভোকেসি ও লবিং বিষয়ক দুই দিন ব্যাপি প্রশিক্ষণ সম্পন্ন

আপডেট টাইম : জুন ১৪, ২০২২ ১:৪৪ অপরাহ্ণ

শেয়ার করুন

রিলায়েন্ট উইমেন ডেভলপমেন্ট অর্গানাইজেশন এর আয়োজনে ও আর্টিকেল নাইনটিন এর সহযোগিতায় এবং নেদারল্যান্ড দূতাবাস বাংলাদেশ এর অর্থায়নে দুই দিন ব্যাপি তথ্য  অধিকার আইন, এডভোকেসি ও লবিং বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।
সোমবার ও মঙ্গলবার শাহজালাল উপশহরস্থ সিলেট এনজিও ফোরাম এর  হল রুমে এই দুই দিন ব্যাপি প্রশিক্ষণের আয়োজন করা হয়।

দুই দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ দেন আর্টিকেল নাইনটিন এর সিনিয়র প্রোগ্রাম অফিসার মরিয়ম শেলি। প্রশিক্ষণে উপস্থিত ছিলেন রিলায়েন্ট উইমেন ডেভলপমেন্ট অর্গানাইজেশন এর নিবাহী  পরিচালক সমীতা বেগম মীরা।

তথ্য অধিকার আইন, এডভোকেসি ও লবিং বিষয়ক দুই দিন ব্যাপি প্রশিক্ষণে অংশগ্রহণ করেন আর ডব্লিউ ডি ও এর একাউন্স ও এডমিন অফিসার মো. মহসিন রেজা, সিলেট এর প্রজেক্ট অফিসার মো. জাহিদুল ইসলাম রশিদ, মৌলভীবাজার কমলগঞ্জ এর প্রজেক্ট  অফিসার বাবুল কুমার সিংহ, জাগ্রত সিলেট এর ফটোসাংবাদিক শহীদুল ইসলাম, সিলেটের দিনকাল এর ফটোসাংবাদিক রেজওয়ান আহমদ, আর্টিকেল নাইনটিন ফেলোশিপ সদস্য ও সিলটিভির সাংবাদিক হেনা মমো, আর ডব্লিউ ডি ও লাক্কাতোরা চা বাগান এর প্রি-প্রাইমারী শিক্ষিকা রেবা সিনহা, মালরীছড়া চা বাগান এর প্রি-প্রাইমারী শিক্ষিকা অর্পা দেব, গোলাপগঞ্জ উপজেলা ভিজিডি শাখার প্রশিক্ষক সুজিত চন্দ্র দেবনাথ, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশিক্ষক আর এম শারমিন, আর ডব্লিউ ডি ও এর ভলান্টিয়ার শেলী আক্তার তুলি, হাফিজা সুলতানা তাছিন, জয়ন্ত কর, দিবস বিশ্বাস, শিখু মনি। বিজ্ঞপ্তি

শেয়ার করুন