ডেস্ক রিপোর্ট

১৮ জুন ২০২২, ৫:০৮ পূর্বাহ্ণ

নূপুর শর্মাকে খুঁজে পাচ্ছে না পুলিশ

আপডেট টাইম : জুন ১৮, ২০২২ ৫:০৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

বিতর্কিত বিজেপি নেত্রী নূপুর শর্মাকে খুঁজে পাচ্ছে না পুলিশ। সম্প্রতি মুম্বাই পুলিশের একটি দল দিল্লিতে অবস্থান করছে। তারা নূপুর শর্মাকে খুঁজে পাননি বলে জানিয়েছেন। খবর এনডিটিভির

এর আগে নূপুর শর্মার বিতর্কিত ও আপত্তিকর মন্তব্যের বিরুদ্ধে দেশে ও বিদেশে মুসলিমদের তীব্র ক্ষোভের মুখে সম্প্রতি বিজেপি থেকে তাকে বহিষ্কার করা হয়। একই ঘটনায় ২৮ মে নুপুর শর্মার বিরুদ্ধে মুম্বাই পুলিশ একটি মামলা দায়ের করেছিল। মুসলিম সংগঠন রাজা একাডেমির যুগ্ম সম্পাদক ইরফান শেখের অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে মামলাটি নথিভুক্ত করা হয়।

এনডিটিভি জানিয়েছে, মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি সূত্র তাদের নিশ্চিত করেছে যে মুম্বাই পুলিশ ৫ দিন দিল্লিতে তার খোঁজে থাকার পরেও নূপুর শর্মার কোনো হদিস পায়নি। তারা আরও জানায় নূপুরের গ্রেফতারে যথেষ্ঠ তথ্যপ্রমাণ রয়েছে পুলিশের কাছে।

শুক্রবার (১৭ জুন) ভারতীয় বিভিন্ন গণমাধ্যম জানায়, মুম্বাই পুলিশের একটি দল অভিযুক্ত নূপুর শর্মাকে জিজ্ঞাসাবাদ করতে দিল্লিতে রয়েছে, কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি বা তার অবস্থান সম্পর্কে জানা যায়নি। খবর এনডিটিভির।

এর আগে সোমবার (৬ জুন) আল জাজিরার এক প্রতিবেদনে বলা হয়েছে, এখন পর্যন্ত ছয়টি আরব দেশ ভারতের বিরুদ্ধে আনুষ্ঠানিক প্রতিবাদ জানিয়েছে। অন্যদিকে ওই মন্তব্যের জন্য ভারত সরকারের পক্ষ থেকে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনার দাবি জানিয়েছে ইরান, আফগানিস্তান, ইন্দোনেশিয়া ও পাকিস্তান। শুধু তাই নয়, রোববার (৫ জুন) আরব দেশগুলোতে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূতদেরও ডেকে পাঠিয়ে এর প্রতিবাদ জানানো হয়।

শেয়ার করুন