ডেস্ক রিপোর্ট

২৪ জুন ২০২২, ৫:২০ অপরাহ্ণ

বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর ত্রাণ বিতরণ

আপডেট টাইম : জুন ২৪, ২০২২ ৫:২০ অপরাহ্ণ

শেয়ার করুন

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৪ জুন) বেলা ১০টায় সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার ৩নং তেলীখাল ইউনিয়নের অন্তর্গত বিলাজুর, চাতলপাড় গ্রামসহ বিভিন্ন গ্রামে বন্যা কবলিত অসহায় প্রায় ৫ শতাধিক পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণে উপস্থিত ছিলেন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর  ভাইস প্রেসিডেন্ট দেবজ্যোতি মজুমদার রতন। তিনি বলেন, বন্যায় যেভাবে মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে তা পূরণ করতে হলে সবাইকে পাশে এসে দাঁড়াতে হবে। মার্কেন্টাইল ব্যাংক এর পক্ষ থেকে এই সহায়তা অব্যাহত থাকবে। বন্যা পরবর্তীতে ক্ষতিগ্রস্থ ঘর-বাড়ি মেরামতের জন্য আর্থিক অনুদানে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

ত্রান বিতরণে আরও  উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, হাসান কুদরতউল ফেরদৌস, ফাষ্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, আলোময় রায়, প্রিন্সিপাল অফিসার, মুর্শেদ আলী, সিনিয়র এক্সিকিউটিভ অফিসার, নয়ন দেবনাথ, এক্সিকিউটিভ অফিসার শহরিয়ার, সিলেট সিটি ৮নং ওয়ার্ডের তরুন সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ ফয়জুল হক, পাঠানটুলা ব্যাবসায়ী সমিতিরি সাধারণ সম্পাদক সাহেদ আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন