ডেস্ক রিপোর্ট

২৫ জুন ২০২২, ১:১৪ অপরাহ্ণ

গৌরবের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন জেলা পুলিশের

আপডেট টাইম : জুন ২৫, ২০২২ ১:১৪ অপরাহ্ণ

শেয়ার করুন

বাঙ্গালী জাতির অহংকার ও গৌরবের প্রতীক স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এঁর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (২৫ জুন) দিনটিকে স্মরনীয় করে রাখতে পুলিশ সদর দপ্তরের নিদের্শনা মোতাবেক সিলেট জেলা পুলিশ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে।

মুন্সীগঞ্জ জেলার মাওয়া প্রান্তেু সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় উপভোগের ব্যবস্থা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনী ঘোষণার পর জেলা পুলিশের পক্ষ হতে আকাশে বেলুন উড়িয়ে আনন্দ উদযাপন করা হয়। পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বন্দরবাজার পুলিশ সুপারের কার্যালয়ে এসে শেষ হয়। পূর্ব নির্ধারিত কর্মসূচী অনুসারে পদ্মা সেতুর আদলে তৈরি বিশাল আকৃতির কেক কাটেন সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম ও সিলেট জেলার পুলিশ সুপার(এ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জেলার উর্ধ্বতন অফিসার ও ফোর্সগণ।

সংক্ষিপ্ত বক্তব্যে রেঞ্জ ডিআইজি বলেন, পদ্মা সেতু আমাদের গৌরবের প্রতীক আমাদের অহংকার। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পদ্মা সেতু শুধু দক্ষিণ বঙ্গের আর্থ সামাজিক উন্নয়নে প্রভাব বিস্তার করবে না বরং এটি এই সিলেট তথা সমগ্র দেশের আর্থ সামাজিক উন্নয়ন বিশেষ করে সিলেটের পর্যটন খাতকে সমৃদ্ধ করবে।

শেয়ার করুন