ডেস্ক রিপোর্ট

১ জুলাই ২০২২, ৩:১৭ অপরাহ্ণ

আনন্দ নিকেতনের সমাবর্তন অনুষ্ঠিত

আপডেট টাইম : জুলাই ১, ২০২২ ৩:১৭ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেটের ইংরেজি মাধ্যমের বিদ্যালয় আনন্দ নিকেতন এর ২২ তম ব্যাচের আইএএল ও ২৪ তম ব্যাচের আইজিসিএসই সমাবর্তন অনুষ্ঠান বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের বলরুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। 

জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলটির উপদেষ্টা নীলুফার চৌধুরী। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আইএএল গ্র্যাজুয়েট বিদিপ্তা রায়, দেবজ্যোতি দে মুগ্ধ, সৈয়দ মাহদী ফাইয়াজ,
আইজিসিএসই গ্রাজুয়েট জাওয়াহির আরেফিন সারাফ ও আদনান রহমান।
তারা তাদের বক্তব্যে বিদ্যালয়ে তাদের নানান স্মৃতিচারণ করেন এবং বিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষক ও অভিভাবকদের ধন্যবাদ জানান। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন শাশ্বতী ঘোষ, অধ্যাপক ড. সুলতানা চৌধুরী, চৌধুরী ফারহানা ঝুমা, মিসেস ফজিলাতুন্নেসা।
শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আজিজুর রহমান খোকন, তাসনিম চোধুরী ও শায়লা সেলিম। শিক্ষক ও অভিভাবক বৃন্দ ছাত্র-ছাত্রীদের প্রতি দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। তারা চমৎকার শিক্ষার পরিবেশ নিশ্চিত করার জন্য বিদ্যালয় কর্তৃপক্ষ কে ধন্যবাদ জানান।
আইএএল ও আইজিসিএসই ছাত্রছাত্রীরা দু’টি ভিডিও চিত্রের মাধ্যমে তাদের স্মৃতিময় দিনগুলোর কথা তুলে ধরে। হলভর্তি দর্শক তা উপভোগ করেন। সবশেষে আইএলও আইজিসিএসই গ্রাজুয়েটদের ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। ক্রেস্ট ও সনদ প্রদান করেন বিদ্যালয়ের উপদেষ্টা নিলুফার চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন আনন্দ নিকেতন এর একাডেমিক প্রধান শামীম চৌধুরী ও প্রশাসনিক প্রধান ফাহমিনা নাহাস।
সমাবর্তনের শেষ অংশে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন স্কুলের শিক্ষার্থী সামিনা নিয়াজী ও মায়মুনা চোধুরী।

শেয়ার করুন