ডেস্ক রিপোর্ট

৪ জুলাই ২০২২, ১২:২৩ অপরাহ্ণ

ওসমানীনগরে ট্রাক উল্টে নিহত-১ আহত ৬

আপডেট টাইম : জুলাই ৪, ২০২২ ১২:২৩ অপরাহ্ণ

শেয়ার করুন

ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে সবজিবাহী ট্রাক উল্টে এক ব্যক্তি নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ৬জন। সোমবার দুপুর ১২টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার সাদিপুরস্থ ভাঙা নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে। নিহত সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নোয়ারাই গ্রামের বাসিন্দা। তিনি ওই ট্রাকে করে সবজী নিয়ে হবিগঞ্জ থেকে সিলেটে আসছিলেন বলে জানা গেছে। দূর্ঘটনার পর মহাসড়কে প্রায় ১ ঘন্টা যান চালাচল বন্ধ থাকে।

জানা গেছে, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী ট্রাক (ঢাকা মেট্রো-ড ১৪-২৬৩১) শেরপুর টোল প্লাজা পেরিয়ে ভাঙা নামক স্থানে ট্রাকটি উল্টে যায়। এসময় ট্রাকে থাকা সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া ঘটনাস্থলেই নিহত হন এবং কয়েক জন সবজি বিক্রেতা গুরত্বর আহত হেেছন। আহতরা হলেন, আকরাম হোসেন, ইমরান আহমদ, জালাল, এমরান। তাৎক্ষনিক বাকি আহতদের নাম পরিচয় যানা যায়নি। খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার ও আহতদের সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে ও  দূর্ঘটনা কবলিত ট্রাক জব্দ করে থানা নিয়ে আসা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

শেয়ার করুন