ডেস্ক রিপোর্ট

৪ জুলাই ২০২২, ৩:৩৩ অপরাহ্ণ

ট্রেড লাইসেন্স প্রদানে সিসিকের ওয়ান স্টপ সার্ভিস

আপডেট টাইম : জুলাই ৪, ২০২২ ৩:৩৩ অপরাহ্ণ

DCIM100MEDIADJI_0165.JPG

শেয়ার করুন

দ্রুত সময়ে ব্যবসায়ীদের ট্রেস লাইসেন্স নবায়ন সেবা প্রদানে সিলেট সিটি কর্পোরেশন ‘ওয়ান স্টপ’ সার্ভিস চালু করেছে। বর্ধিত অংশ সহ সিলেট মহানগরের ব্যবসায়ীদের ট্রেড লাইসেন্স নবায়ন যাতে কম সময়ে করা যায় সে জন্য নগর ভবনে বিশেষ এই সেবা কার্যক্রম চালু করা হয়।

সোমবার (৪ জুলাই ২০২২) বিকেলে ‘ওয়ান স্টপ’ সার্ভিসের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ’র উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, দ্রুত সময়ে নাগরিক সেবা প্রদানে সিসিকের কর্মকর্তাদের আরো দায়িত্বশীল হতে হবে। নতুন অর্থ বছরে ট্রেড লাইসেন্স নবায়নের জন্য সিলেট মহানগরের সকল ব্যবসায়ীদের প্রতি আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিসিকের প্রধান নির্বাহী ও সরকারের অতিরিক্ত সচিব বিধায়ক রায় চৌধুরী ও সিসিকের লাইসেন্স কর্মকর্তা মো. আসাদুজ্জামান।

অনুষ্ঠানের প্রধান অতিথি সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নাগরিকদের হাতে নবায়নকৃত লাইসেন্স তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, কাউন্সিলর মো. ছয়ফুল আমীন, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, লাইসেন্স পরিদর্শক রুবেল আহমদ নান্নু, লাইসেন্স পরিদর্শক শামীম আহমদ, লাইসেন্স পরিদর্শক নাহিদ আজিজ, ফখরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন