ডেস্ক রিপোর্ট

৭ জুলাই ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ণ

দেশের যেকোনো দুর্যোগে বিএনপি মানুষের পাশে থাকে : লুনা

আপডেট টাইম : জুলাই ৭, ২০২২ ১১:৫৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

ওসমানীনগর প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, দেশের যেকোনো দুর্যোগে বিএনপি মানুষের পাশে থাকে। সিলেট অঞ্চলে এবার ভয়াবহ বন্যায় ভানবাসি মানুষের পাশে ছিল বিএনপি। জনগনের দল হচ্ছে বিএনপি। বিএনপি ক্ষমতায় থাকলেই মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। বন্যাদুর্গত এলাকায় ত্রাণের জন্য মানুষের হাহাকার। কিন্তু আওয়ামীলীগ ব্যস্ত ছিল পদ্মা সেতু উদ্বোধনের নামে উৎসব নিয়ে মাতামাতিতে।

বিএনপি দুর্দশাগ্রস্থ মানুষকে সাধ্যমত মানবিক সহায়তা দিয়ে যাচ্ছে। নেতাকর্মী ও আগ্রহী জনগণের কাছ থেকে সহায়তা নিয়ে দুর্গত মানুষের কাছে তা পৌঁছে দিচ্ছে।‘আওয়ামীলীগ গণতন্ত্র, বাকস্বাধীনতা, উন্নয়ন ও জনগনের অধিকারে বিশ্বাস করে না। তারা কখনও জনগনের ভালো চায়না। কারণ তারা জনগনের ভোটে নির্বাচিত হয়নি। যে কারণে এই ভয়াবহ বন্যায় তারা জনগণের পাশে নেই।

বুধবার ওসমানীনগরের বুরুঙ্গা ও সাদিপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ ও ত্রাণ বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

বিএনপির নিখোঁজ সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী পত্নী আরও বলেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে এক দফা আন্দোলনের মাধ্যমে এই সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে। ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ময়নুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম, ওসমানীনগর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিছবাহ, ওসমানীনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুসলিমা আক্তার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ রায়হান আহমদ ও মোহাম্মদ আব্দুল জমির, সহ-সাংগঠনিক জুয়েল আহমদসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন