ডেস্ক রিপোর্ট

১৫ জুলাই ২০২২, ৬:৫৩ অপরাহ্ণ

গোয়াইনঘাটের লাবু গ্রামে পূর্ব বিরোধের জেরে যুবককে জবাই করে হত্যা

আপডেট টাইম : জুলাই ১৫, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ

শেয়ার করুন

গোয়াইনঘাট প্রতিনিধি :সিলেটের গোয়ানইঘাট উপজেলায় পূর্ব শত্রুতার জেরে গ্রামবাসী এক যুবককে জবাই করে হত্যা করেছে। তার নাম আব্দুল কাদির ( ২৭)। তিনি উপজেলার গোয়াইনঘাট সদর ইউনিয়নের দক্ষিণ লাবু গ্রামের আব্দুল খালিকের ছেলে।

শুক্রবার (১৫ই জুলাই) রাত ৮টার দিকে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে কাদিরকে জবাই করা হয় বলে জানিয়েছেন একাধিক প্রত্যক্ষদর্শী।

এ ঘটনায নারীসহ আরও অন্তত ৫/৬ জন গুরুতর আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রামবাসীর দেয়া আগুনে নিহত কাদিরের বসতঘরও পুড়ে গেছে বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

সংঘর্ষের খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং নিহতের লাশ উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ লাবু গ্রামবাসীর সাথে ৪ বছর আগের একটি হত্যাকাণ্ডকে কেন্দ্র করে বিরোধ চলছিল নিহত কাদিরের পিতা আব্দুল খালিক ও তার আত্মীয়স্বজনদের।
এনিয়ে কয়েকদিন ধরে উভয়পক্ষে উত্তেজনা বিরাজ করছিল। শুক্রবার রাত ৮টার দিকে আব্দুল খালিকের বাড়ি আক্রমণ করেন গ্রামের লোকজন। তাদের প্রতিরোধ করতে এলে কাদিরকে জবাই করা হয় এবং তাদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়। আগুনে একটি ঘর পুড়ে গেছে।

খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। রাত ১০টার দিকে থানার পরিদর্শক ( তদন্ত ) ওমর ফারুক জানান, ৭/৮ জন আহত এবং ১ জন নিহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে পোস্টমর্টেমের জন্য পাঠানো হবে। পুলিশের একাধিক টিম সক্রিয় রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

শেয়ার করুন