ডেস্ক রিপোর্ট

১৫ জুলাই ২০২২, ৬:৪৬ অপরাহ্ণ

সমাজ ও রাষ্ট্রের জন্য খেলাফত মজলিস কর্মীদের অনেক দায়িত্ব: মুনতাসির আলী

আপডেট টাইম : জুলাই ১৫, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ

শেয়ার করুন

খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন, সমাজ ও রাষ্ট্রের জন্য খেলাফত মজলিস কর্মীদের দায়িত্ব অন্যান্য নাগরিকদের তুলনায় অনেক বেশী। একজন সু-নাগরিক হিসেবে দায়িত্ব পালন করার পাশাপাশি তারা আল্লাহ প্রদত্ত দায়িত্ব পালন করে থাকেন। সত্যের পথে, সুন্দরের পথে, শান্তি ও শৃঙখলার জন্যে, সমাজের গরীব, দু:খী ও অসহায় মানুষের জন্যে কাজ করে থাকেন। বঞ্চিতদের অধিকার আদায়, মানুষের ভাতের অধিকার, শিক্ষা ও চিকিৎসার অধিকার তথা মৌলিক চাহিদার অধিকার আদায়ে খেলাফত মজলিসের কর্মীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
তিনি গতকাল শুক্রবার খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদের পরিচালনায় সিলেট জেলা শাখার উদ্যোগে আয়োজিত ষান্মাসিক দায়িত্বশীল সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বানভাসী অসহায় মানুষদের পুনর্বাসনের লক্ষ্যে ফসল হারা কৃষকদের বীজ, ও রোগীদের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে খেলাফত মজলিসের দায়িত্বশীলদের গ্রামে গ্রামে ছড়িয়ে পড়তে হবে।
এছাড়াও দায়িত্বশীল সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জোন পরিচালক ডা: এ এ তাওসিফ। জেলা দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি মাওলানা শামসুদ্দীন মুহাম্মদ ইলিয়াস, সহ-সভাপতি মাওলানা মুখলিসুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসাইন, সহ সাধারণ সম্পাদক মাওলানা ওলিউর রহমান, বায়তুলমাল সম্পাদক প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আশিকুর রহমান, জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক হাফিজ ছইদুর রহমান চৌধুরী, জেলা নির্বাহি সদস্য মাওলানা আবুল কালাম আজাদ। উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল ওয়াদুদ, জকিগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল মছব্বির, বালাগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা হোসাইন আহমদ মিছবাহ, ওসমানীনগর উপজেলা সভাপতি মাওলানা শুয়েব আহমদ, কানাইঘাট উপজেলা সভাপতি বজলুর রহমান চৌধুরী, জৈন্তাপুর উপজেলা সভাপতি মুজিবুর রহমানসহ সিলেট জেলার সকল উপজেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন