ডেস্ক রিপোর্ট

১৭ জুলাই ২০২২, ৩:১২ অপরাহ্ণ

গোয়াইনঘাটের লাবু গ্রামে সন্ত্রাসী হামলায় আরেকজনের মৃত্যু

আপডেট টাইম : জুলাই ১৭, ২০২২ ৩:১২ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেটের গোয়ানইঘাট উপজেলায় পূর্ব শত্রুতার জেরে শুক্রবার (১৫ জুলাই) রাতে প্রতিপক্ষের হামলায় খুন হওয়া যুবকের আহত মাও মারা গেছেন। হাছিনা বেগম (৫৫) নামের ওই নারী আজ রোববার (১৭ জুলাই) বিকাল ৩টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জানা যায়, গোয়ানইঘাটের সদর ইউনিয়নের দক্ষিণ লাবু গ্রামের আব্দুল খালিকের বাড়িতে পূর্ব শত্রুতার জেরে শুক্রবার রাত আটটার দিকে প্রতিপক্ষ হামলা চালায়। এসময় আব্দুল খালিকের ছেলে আব্দুল কাদিরকে গলা কেটে হত্যা করা হয়। পরে হামলাকারীরা আব্দুল কাদিরের বসতঘরেও অগ্নিসংযোগ করে এবং পরিবারের অন্যান্য সদস্যদের উপর হামলা চালায়। এসময় আব্দুল কাদিরের মা হাছিনা বেগম গুরুতর আহত হন। এছাড়াও আহত হন আরও ৭ জন।

আহতদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে পাঠান। আহতদের মধ্যে আব্দুল কাদিরের মায়ের অবস্থা আশঙ্কাজনক ছিলো। ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এদিকে, এ ঘটনায় এখনও মামলা দায়ের করা হয়নি। তবে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ও বসতঘরে আগুন দেওয়ার প্রধান আসামি লুৎফুরসহ ১৪ জনকে আটক করেছে।

আব্দুল কাদিরের মায়ের মৃত্যু ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি ও মিডিয়া) মো. লুৎফর রহমান সিলেটভিউ-কে বলেন, গোয়াইনঘাটের ঘটনা সাথে জড়িত এখন পর্যন্ত ১৪ জনকে আটক করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও মামলা করা হয়নি।

শেয়ার করুন