ডেস্ক রিপোর্ট

১৮ জুলাই ২০২২, ৯:১০ পূর্বাহ্ণ

ওসমানীনগরে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ

আপডেট টাইম : জুলাই ১৮, ২০২২ ৯:১০ পূর্বাহ্ণ

শেয়ার করুন

ওসমানীনগর প্রতিনিধি : ঘণ্টার পর ঘণ্টা বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করেছেন সিলেটের ওসমানীনগর উপজেলার সাধারণ লোকজন। গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কাশিকাপন এলাকায় তারা সড়ক অবরোধ করেন।প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখার পর কর্তৃপক্ষের আশ্বাসে অবরোধ তুলে নেন বিক্ষুব্ধ গ্রাহকরা।

জানা যায়,বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কাশিকাপনস্থ বিদুৎ অফিসের সামনে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করেন সাধারণ লোকজন। এসময় সিলেট-ঢাকা মহাসড়কে দু পাশে কয়েক কিলোমিটার সড়ক যানবাহন আটকা পড়ে। এক ঘণ্টা পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হলে এবং কর্তৃপক্ষ ও ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাঈন উদ্দিন, তাজপুর ইউপি চেয়ারম্যান অরুণোদয় পাল ঝলক,উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আনা মিয়ার আশ্বাসের ভিত্তিতে রাত সাড়ে ১২টার দিকে সড়ক অবরোধ তুলে নেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, উপজেলায় গত কয়েকদিন থেকে বিদ্যুৎ বিভ্রাট চরমে পৌঁছেছে। দিন- রাতের ২৪ ঘণ্টার মধ্যে অর্ধেক সময়ই থাকে না বিদ্যুৎ। এ অবস্থায় দৈনন্দিন কাজে ঘটছে বিঘ্ন, রাতে ঘুমোতে পারেছন না মানুষ। বেশি কষ্ট হচ্ছে শিশু ও বৃদ্ধ বয়েসি নারী-পুরুষেরা।

শেয়ার করুন