ডেস্ক রিপোর্ট

১৯ জুলাই ২০২২, ১:৪০ অপরাহ্ণ

হবিগঞ্জে পিকআপের চাপায় পিতা-পুত্র নিহত

আপডেট টাইম : জুলাই ১৯, ২০২২ ১:৪০ অপরাহ্ণ

শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি \ আগামী রোববার বিদেশে যাওযার কথা ছিল ইউসুফ আলীর (৫৫)। কিন্তু মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার কান্দিগাঁওয়ে পিকআপের চাপায় ইউসুফ আলী ও তার ছেলে মোহাম্মদ আলীর (৫) মৃত্যুতে সবকিছুই উলট পালট হয়ে গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে কান্দিগাও গ্রামের ইউসুফ আলী তাঁর একমাত্র সন্তান মোহাম্মদ আলীকে মহাসড়কের পাশে একটি দোকান থেকে বিস্কুট কিনে দেন। শিশু মোহাম্মদ আলী দৌঁড়ে মহাসড়ক পারাপারের চেষ্টা করলে ছেলেকে বাঁচাতে দৌঁড়ে যান পিতা ইউসুফ আলী। এ সময় সিলেটগামী একটি দ্রæতগতির পিকআপের চাপায় শিশু মোহাম্মদ আলীর মাথা থেঁতলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুতর আহত ইউসুফ আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে অবরোধ করে রাখেন স্থানীয় লোকজন। এতে উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করেন।

গজনাইপুর ইউনিয়নের ৩ নং ওয়াডের্র মেম্বার জাহেদ আহমেদ চৌধুরী জানান- আগামী রোববার (২৪ জুলাই) ইউসুফ আলীর ব্রæনাইয়ে যাওয়ার কথা ছিল। পিতাপুত্রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব দুর্ঘটনায় পিতাপুত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। পিকআপটি পালিয়ে গেছে.

শেয়ার করুন