ডেস্ক রিপোর্ট

২২ জুলাই ২০২২, ১২:০৯ অপরাহ্ণ

নাগার সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন সামান্থা

আপডেট টাইম : জুলাই ২২, ২০২২ ১২:০৯ অপরাহ্ণ

শেয়ার করুন

এবার করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ  বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সামান্থা রুথ প্রভু। আলোচিত এই শো-তে অক্ষয় কুমারের সঙ্গে তার গ্র্যান্ড এন্ট্রি রীতিমতো হতবাক করেছিল সকলকে। গত বছরই নাগা চৈতন্যর বিয়ে ভেঙেছে অভিনেত্রীর। বিচ্ছেদ নিয়ে এর আগে সেই ভাবে কথা বলতে দেখা গেলেও এবারই প্রথম নিরবতা ভাঙল সামান্থার।

কফি উইথ করণে এসে সামান্থা স্বীকার করে নেন, নাগা চৈতন্যের সঙ্গে তিনি বিচ্ছেদের সিদ্ধান্তে মোটেও বন্ধুত্বপূর্ণভাবে কিংবা সমঝোতা করে নেননি। এ বিয়ের অভিজ্ঞতা তাদের দু’জনের কাছেই ছিল ভীষণ তিক্ত। সামান্থা বলেন, অভিজ্ঞতা বড়ই তিক্ত। যদিও এখন সেটি অনেকটাই ঠিক হয়ে গেছে। আমি আগের থেকে অনেক বেশি শক্ত হয়েছি।

অভিনেত্রী আরও বলেন, আমাদের এই বিয়ের অভিজ্ঞতা এতটাই তিক্ত ছিল যে, আপনি যদি আমাদের একঘরে বন্ধ করে দেন, তাহলে অবশ্যই সেখানে ধারালো কোনো জিনিস না রাখাই ভালো। হ্যাঁ, ঠিকই শুনেছেন। করণ সামান্থাকে পাল্টা প্রশ্ন করেন, তোমাদের সম্পর্ক কি এখনো বন্ধুত্বপূর্ণ হয়নি? উত্তরে সামান্থা বলেন, না, এখনো নয়; তবে হয়তো ভবিষ্যতে হতে পারে।

সামান্থার বলেন, আমাদের শুভাকাঙ্খীদের উদ্দেশে বলছি- অনেক ভাবনা চিন্তা করে আমরা স্বামী-স্ত্রী হিসাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমাদের মধ্যে সুন্দর বন্ধুত্ব ছিল, আমরা ভাগ্যবান। যেকারণে এখনও আমাদের মধ্যে এখনও একটা বন্ধন রয়েছে। সূত্র : হিন্দুস্তান টাইমস।

শেয়ার করুন