ডেস্ক রিপোর্ট

২৯ জুলাই ২০২২, ১:৫৮ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জের দয়ারবাজার ইসলামিয়া স্টোরে নগদ টাকা চুরি

আপডেট টাইম : জুলাই ২৯, ২০২২ ১:৫৮ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেটের কোম্পানীগঞ্জের দয়ারবাজার ইসলামিয়া স্টোর নামে ভূষিমাল ও বিকাশ দোকান থেকে দুই লক্ষ ২৯ হাজার টাকা টাকা নিয়ে পালিয়েছে চোর চক্র। ঘটনাটি ওই দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায় ধারণ হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই ) এ তথ্য জানান ভুক্তভোগী বিকাশের দোকানদার সাইফুল ইসলাম খান। এ ঘটনায় তিনি কোম্পানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তিনি জানান (২৮ জুলাই) আনুমানিক রাত ১২টা আমি দোকানদারি করে দোকানের সাটার বন্ধ করে পাশেই মসজিদ মার্কেটের দো’তলায় আমরা থাকি। সকাল সাড়ে ৭টার দিকে এসে দেখি আমার দোকানের ভেন্টিলেটর ভেঙ্গে দোকানে প্রবেশ করে চোরেরা, আমার দোকানের ক্যাশ বাক্সের ড্রয়ার ভাঙ্গিয়া বিভিন্ন নোটের নগদ ২,২৯,০০০/-(দুই লক্ষ উনত্রিশ হাজার টাকা চুরি হয়ে গেছে।

ভুক্তভোগী দোকান মালিক সাইফুল ইসলাম খান জানান, আমি শেষ হয়ে গিয়েছি। আমার দোকানের মূলধন চুরি হয়ে গেছে। আমি কিভাবে ব্যবসা করবো। আমার একটাই দাবি সিসিটিভির ফুটেজ দেখে তাদের ধরে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক।

গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ বলেন, আমরা দেখতেছি আমাদের টিম কাজ করছে।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী বলেন দয়ারবাজার চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি, সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শনে অফিসার গিয়েছিলেন। চোরদের আটকের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন