ডেস্ক রিপোর্ট

৩০ জুলাই ২০২২, ৩:৪১ পূর্বাহ্ণ

সিলেটে বন্যার্তদের পাশে জালালাবাদ লিভার ট্রাস্ট

আপডেট টাইম : জুলাই ৩০, ২০২২ ৩:৪১ পূর্বাহ্ণ

শেয়ার করুন

গতকাল শুক্রবার (২৯ জুলাই) সকালে সিলেট শহরের টুলটিকরে হাজী মোহাম্মদ সফিক হাইস্কুলে ‘স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ’ কেন্দ্রীয় কার্যনির্বাহী সাংসদ ও সিলেট জেলা শাখার উদ্যোগে এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ, সিলেট জেলা শাখার সহযোগিতায় একটি ফ্রী মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়।

জালালাবাদ লিভার ট্রাস্টের পক্ষ থেকে ক্যাম্পে বিতরনের জন্য ‘স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ’ কেন্দ্রীয় কার্যনির্বাহী সাংসদ ও সিলেট জেলা শাখার কর্মকর্তাদের হাতে ঔষধ তুলে দেয়া হয়।

পরে প্রধান অতিথি হিসেবে ফ্রি হেলথ ক্যাম্পটির উদ্বোধন করেন জালালাবাদ লিভার ট্রাস্টের চেয়ারম্যান ও স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহসভাপতি, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

এসময় উপস্থিত ছিলেন স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ সিলেট জেলা শাখার আহ্বায়ক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, মরহুম হুমায়ুন রশীদ চৌধুরীর নাতি মাহসুন নোমান রশিদ চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, সিলেট জেলা শাখার যুগ্ম আহ্বায়ক ডা. মোহাম্মদ হোসেন রবিন ও সদস্য সচিব ডা. এম.এ আজিজ চৌধুরী, দৈনিক স্বাধীন বাংলার সম্পাদক জনাব আখলাকুল আম্বিয়া, শিশু রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মুজিবুল হক, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাসের পরিচালক হুরেরা ইফতার হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি প্রমুখ।

শেয়ার করুন