ডেস্ক রিপোর্ট

২ আগস্ট ২০২২, ৩:০৩ অপরাহ্ণ

বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাঙালিদের মধ্যে সম্প্রীতির বন্ধন জরুরি

আপডেট টাইম : আগস্ট ২, ২০২২ ৩:০৩ অপরাহ্ণ

শেয়ার করুন

#সাইক্লোনের মতবিনিময় সভা

বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলা ভাষাভাষী মানুষদের মধ্যে সম্প্রীতির বন্ধন জরুরি। এরই প্রেক্ষাপটে সংগঠক জাবেদ আহমদের যুক্তরাজ্যসহ ইউরোপিয় সফর বিশ্বের বিভিন্ন প্রান্তের সিলেটি এবং সাইক্লোন সদস্যদের সাথে ভ্রাতৃবন্ধনকে আরো বেশি মজবুত করে তুলবে। বিশিষ্ট সংগঠক সাইক্লোন কেন্দ্রীয় সংসদের সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদকে নিয়ে আয়োজিত মতবিনিময় সভা ও সাইক্লোনের ২০৮ তম সাহিত্য আসরে বক্তারা একথা বলেন।
সাইক্লোন কেন্দ্রীয় সংসদের আয়োজনে সাইক্লোনের সাবেক সভাপতি ভ্রমণলেখক মোয়াজ আফসারের সভাপতিত্বে গতকাল সোমবার সন্ধ্যায় জিন্দাবাজারস্থ সিফডিয়া মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফ হোসেন জামান।

কবি ইফতেখার শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাবন্ধিক সালেহ আহমদ খসরু, গল্পকার ও সাংবাদিক সেলিম আউয়াল, ঔপন্যাসিক আলেয়া রহমান ও সাংবাদিক আবদুল বাতিন ফয়সল। এসময় লেখা পাঠ ও আলোচনায় অংশগ্রহণ করেন সিফডিয়ার নির্বাহী পরিচালক আব্দুল মুহিত দিদার, কবি সিদ্দিক আহমদ, গল্পকার তাসলিমা খানম বীথি, সিরাজুল ইসলাম, মালিক ফাহাদ, আব্দুস শহিদ প্রমূখ

শেয়ার করুন