ডেস্ক রিপোর্ট

৬ আগস্ট ২০২২, ৫:২৭ অপরাহ্ণ

ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে মহানগর ব্যবসায়ী ঐক্য পরিষদের ঢেউটিন ও অর্থ বিতরণ

আপডেট টাইম : আগস্ট ৬, ২০২২ ৫:২৭ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনের লক্ষ্যে ঘর নির্মাণের জন্য ২৫টি পরিবারের মাঝে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ শনিবার (৬ আগস্ট) বিকেল ৫টায় সিলেট সদর উপজেলা ২নং হাটখোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ঢেউ টিন ও নগদ অর্থ দেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ মনে করেন সকলের সামান্য সহযোগিতায় অসহায় মানুষের মুখে হাসি ফুঁটানো সম্ভব। আমরা সবাই যদি নিজ নিজ উদ্যোগে অসহায়দের মাঝে সামান্য একটু সহযোগিতা করি তাহলে তারা আবারো ঘুরে দাঁড়াতে পারবে বন্যা পরবর্তী পরিস্থিতি মোকাবেলায়। তাই আসুন আমরা সকলের বন্যায় ক্ষতিগ্রস্থ এসব মানুষের পাশে দাঁড়াই। এসময় দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন লেখক ও গবেষক মুফতি মফিজুর রহমান।

ঢেউটিন ও নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, সিনিয়র সহ সভাপতি আব্দুল মুনিম মল্লিক মুন্না, সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে. এম. রফিকুল ইসলাম, মিলেনিয়াম ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সহ সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিম, সহ সাংগঠনিক সম্পাদক মো. মঞ্জুর আহমদ, আল হামরা শপিং সিটি ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ মো. এরশাদ আলী, জেলা ফুল ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ সভাপতি মো. রাসেল আলী প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন