ডেস্ক রিপোর্ট

৬ আগস্ট ২০২২, ৯:০২ পূর্বাহ্ণ

প্রেমিকার ডাকে সাড়া দিয়ে ভয়ংকর পরিণতি যুবকের

আপডেট টাইম : আগস্ট ৬, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ

শেয়ার করুন

অনলাইনে বন্ধুত্ব। তারপর প্রেম। প্রেমিকার কাছ থেকে একান্তে দেখা করার ডাকে সাড়া দিয়ে চরম মূল্য দিতে হলো এক যুবককে!

ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদে। হানিট্র্যাপ করে ৩০ বছর বয়সী ওই যুবকের কাছ থেকে ২ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রাজ্য পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়েছে, প্রতারণার শিকার ওই যুবক আহমেদাবাদের আসারওয়াতে একটি দোকান চালাতেন। কিছুদিন আগেই মেসেজিং অ্যাপে এক নারীর সঙ্গে তার বন্ধুত্ব হয়। এরপর দুজনে ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপে কথা বলতে শুরু করেন। দুজনের মধ্যে প্রেমও হয়। একদিন প্রেমিকার বাড়ি গিয়ে কিছুক্ষণের জন্য দেখাও করে আসেন যুবক। এরপর হঠাৎ তার প্রেমিকা ওই যুবককে জানান, তার স্বামী কিছু দিনের জন্য সুরাত যাবেন এবং বাড়িতে তিনি একাই থাকবেন।

যুবককে বাড়িতে আসার জন্য আহ্বান করেন ওই নারী। সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপর হঠাৎ তাদের ঘরে দুজন ঢুকে পড়েন। ওই যুবককে মারধরও করেন তারা। নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে কিছুক্ষণ পর তৃতীয় এক ব্যক্তিও সেখানে এসে উপস্থিত হন। যুবক বুঝতে পারেন, ওই নারী পুরো বিষয়টির সঙ্গে জড়িত। এরপর ওই যুবককে ধর্ষণের অভিযোগে ফাঁসানোর হুমকি দিয়ে পাঁচ লাখ টাকা দাবি করেন ওই নারীসহ বাকি যুবকরা।

জানা যায়, ওই যুবকের কাছ থেকে কিস্তিতে ২ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়ার পর অভিযুক্তরা আরও টাকা দাবি করেন। ফলে তিনি চন্দ্রখেদা থানায় অভিযোগ জানান। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

শেয়ার করুন