ডেস্ক রিপোর্ট

৮ আগস্ট ২০২২, ৬:৩৫ অপরাহ্ণ

বিদায়ী পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিনকে পূজা ও ঐক্য পরিষদের শুভেচ্ছা স্মারক প্রদান

আপডেট টাইম : আগস্ট ৮, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেটের দায়িত্বপালনকালে সফল পুলিশ কর্মকর্তা, অসাম্প্রদায়িক মানবিক বিদায়ী পুলিশ সুপার সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিনকে শুভেচ্ছা স্মারক প্রদান করেছেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্ঠান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ সিলেটে দায়িত্বপালনে পুলিশ সুপারের দায়িত্ব পালনে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তারা আশা করেন তিনি নতুন কর্মস্থলে দায়িত্ব পালনে দেশের বিনির্মানে কাজ করবেন।

(৮ আগস্ট) সোমবার দুপুর ১টায় নগরীর বন্দরবাজারস্থ পুলিশ সুপার কার্যালয়ে সৌজন্য স্বাক্ষাত ও স্মারক প্রদান কালে উপস্থিত ছিলেন, হিন্দু, বৌদ্ধা, খ্রীষ্ঠান ঐক্য পরিষদ সিলেট জেলার সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মহানগরের সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, পূজা উদযাপন পরিষদ সিলেট জেলার ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোপিকা শ্যাম পুরকায়স্থ, মহানগরের সভাপতি সুব্রত দেব, হিন্দু, বৌদ্ধা, খ্রীষ্টান ঐক্য পরিষদ সিলেট জেলার সাধারণ সম্পাদক কৃপেশ পাল, মহানগরের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব, পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগরের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, জেলার সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ প্রমুখ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন