ডেস্ক রিপোর্ট

১১ আগস্ট ২০২২, ৩:৫৯ অপরাহ্ণ

মুরারিচাঁদ কলেজে ৬ ক্যাটাগরিতে ৬জন কর্মচারী পেলেন “শুদ্ধাচার পুরষ্কার-২০২১-২২”

আপডেট টাইম : আগস্ট ১১, ২০২২ ৩:৫৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সততা, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা ও কলেজের উন্নয়নে অবদানের জন্য সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মুরারিচাঁদ কলেজের ৬টি ক্যাটাগরিতে ৬ জন কর্মচারী পেয়েছেন “শুদ্ধাচার পুরষ্কার-২০২১-২২“।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ক্যাটাগরিতে পুরষ্কার গ্রহণ করছেন প্রভাত মালাকার।
অফিস সহায়ক (প্রশাসনিক ভবন) ক্যাটাগরিতে পুরষ্কার গ্রহণ করছেন মোঃ এনাম হোসেন

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেল ৩টায় কলেজের কলাভবনের ১০১নং কক্ষে এই পুরষ্কার প্রদান করা হয়। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ক্যাটাগরিতে পুরষ্কার পেয়েছেন কলেজের প্রশাসনিক ভবনের প্রভাত মালাকার, অফিস সহায়ক (প্রশাসনিক ভবন) ক্যাটাগরিতে মোঃ এনাম হোসেন, অফিস সহায়ক (বিভাগ) ক্যাটাগরিতে পদার্থবিদ্যা বিভাগের মিন্টু কর, ডে-গার্ড ক্যাটাগরিতে কলেজ গেইট-১ এর ডে-গার্ড মোঃ আব্দুর রহিম, ড্রাইভার ক্যাটাগরিতে মোঃ নজরুল ইসলাম অপু, নৈশ প্রহরী ক্যাটাগরিতে কলেজের অধ্যক্ষ বাংলোর নৈশ প্রহরী আব্দুল মতিন ছয়নুল।

শুদ্ধাচার পুরষ্কার-২০২১-২২ প্রাপ্তদের সাথে কলেজের অধ্যক্ষ সহ শিক্ষকবৃন্দ ও কর্মচারীবৃন্দ।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদের সভাপতিত্বে ও অফিস সহকারী মোঃ ফয়ছল আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর পান্না রানী রায়।

কলেজের শিক্ষকদের পক্ষে পুরস্কার প্রাপ্তদের অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বক্তব্য দেন গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ আনোয়ার হোসেন চৌধুরী। পুরষ্কার প্রাপ্তদের মধ্যে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন কম্পিউটার অপারেটর কাম অফিস সহকারী প্রভাত মালাকার।

এ সময় কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগন, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ তৌফিক এজদানী চৌধুরী সহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও কলেজের সকলস্তরের কর্মচারীবৃন্দ ও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতি ও মুরারিচাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদ পুরষ্কার প্রাপ্তদের অভিনন্দন জানান এবং সততা ও দক্ষতার মাধ্যমে কলেজের উন্নয়নে ভবিষ্যতে সবাই আরও গুরুত্বপূর্ণ অবদান রাখবে এই প্রত্যাশা ব্যক্ত করেন। ভবিষ্যতেও এই পুরস্কারের ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এর আগে কোরআন তিলাওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। প্রথমবারের মতো মুরারিচাঁদ কলেজে ৬ টি ক্যাটাগরিতে ৬জন কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

সিলেটের সকাল/ লবীব

শেয়ার করুন