ডেস্ক রিপোর্ট

১৩ আগস্ট ২০২২, ৪:৩৪ অপরাহ্ণ

ব্যারিষ্টার সুমনের ৬ষ্ট ধাপে দক্ষিণ সুরমায় গৃহ নির্মাণের ঘর হস্তান্তর 

আপডেট টাইম : আগস্ট ১৩, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
ব্যারিস্টার সুমন

ব্যারিস্টার সুমন

শেয়ার করুন

এরশাদ আম্বিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সুপ্রীমকোর্টের আইনজীবী ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন এর উদ্যোগে  ত্রাণ ও পূর্ণবাসন প্রকল্পের পরিচালক মোঃ আহসান হাবিবের তত্বাবধানে দেশ ও প্রবাসীদের আর্থিক সহযোগিতায় সিলেটের দক্ষিণ সুরমায় বন্যায় ক্ষতিগ্রস্তদের পূণর্বাসন প্রকল্প বাস্তবায়নে এরশাদ্-আম্বিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণের পর গৃহ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (১৩ আগস্ট) বিকেলে দাউদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রাউৎকান্দি গ্রামে ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণের পর বিধবা নেওয়ারুন নেছার কাছে গৃহ নির্মাণ ঘরটি হস্তান্তর করা হয়।
সুপ্রীমকোর্টের আইনজীবী ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ ও অভিনন্দন। পাশাপাশি বিত্তবান  সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে প্রকল্প পরিচালক মোঃ আহসান হাবীব বলেন, আমরা ইতিপূর্বে বন্যার সময় শুকনো খাবার ও আশ্রয় কেন্দ্র রান্না করা খাবার এবং নগদ অর্থ বিতরণ করেছি। পরবর্তীতে খাদ্য সামগ্রী ও কোরবানির মাংস এবং গৃহ নির্মাণ কাজ এবং গৃহ হস্তান্তর কার্যক্রম ধারাবাহিক ভাবে চলবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল হক আতিক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি আশরাফুল ইসলাম ইমরান।

শেয়ার করুন