ডেস্ক রিপোর্ট

১৬ আগস্ট ২০২২, ১:০৮ অপরাহ্ণ

থিয়েটার মুরারিচাঁদের ৩দিন ব্যাপী কর্মশালা শুরু

আপডেট টাইম : আগস্ট ১৬, ২০২২ ১:০৮ অপরাহ্ণ

শেয়ার করুন

সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মুরারিচাঁদ কলেজের নাট্য সংগঠন থিয়েটার মুরারিচাঁদ’র আয়োজনে ৩দিন ব্যাপী নাটক, নৃত্য,সঙ্গীত, আবৃত্তি ও উপস্থাপনা বিষয়ক কর্মশালা শুরু হয়েছে। থিয়েটার মহড়াকক্ষে আজ মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১০টায় কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর পান্না রানী রায়।

কর্মশালায় বক্তব্য রাখেন মুরারিচাঁদ কলেজের উপাধ্যক্ষ প্রফেসর পান্না রানী রায়।

এসময় আরও উপস্থিত ছিলেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মো. গিয়াস উদ্দিন, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোছাম্মৎ জেবিন আক্তার, থিয়েটার মুরারিচাঁদের প্রতিষ্ঠাকালীন সদস্য ইয়াকুব আলী,,সাবেক সভাপতি রেজাউল করীম রাব্বী সহ সংগঠনের নাট্যকর্মীরা।

প্রথম দিনের প্রশিক্ষক হিসেবে ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাট্যজন ভবতোষ রায় বর্মণ ও আবৃত্তিশিল্পী আমিনুল ইসলাম চৌধুরী লিটন।আগামী ১৭ ও ১৮ই আগস্ট প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত এ কর্মশালা চলবে বলে জানিয়েছেন থিয়েটার মুরারিচাঁদের সভাপতি সৌরভ সরকার ও সাধারণ সম্পাদক উষা কান্ত বিশ্বাস।

২য় ও ৩য় দিনে প্রশিক্ষক হিসেবে থাকবেন বীর মুক্তিযোদ্ধা নাট্যজন ভবতোষ রায় বর্মণ, গণসংগীতশিল্পী অংশুমান দত্ত অঞ্জন, নৃত্যশিল্পী বিপুল শর্মা ও মণিপুরি থিয়েটারের অভিনয়শিল্পী উজ্জ্বল সিংহ।

সিলেটের সকাল/ লবীব

শেয়ার করুন