ডেস্ক রিপোর্ট

১৬ আগস্ট ২০২২, ১২:৩৫ অপরাহ্ণ

দক্ষিণ সুরমায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত প্রধান শিক্ষক হালিমা না ফেরার দেশে

আপডেট টাইম : আগস্ট ১৬, ২০২২ ১২:৩৫ অপরাহ্ণ

শেয়ার করুন

দক্ষিণ সুরমা প্রতিনিধি:সিলেটের দক্ষিণ সুরমায় মোটরসাইকেল দুর্ঘটনায় মোছা. হালিমা খাতুন (৪৩) নামের এক শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে উপজেলার জলরকান্দি এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি মারা যান।

 

মোছা. হালিমা খাতুন দক্ষিণ সুরমা উপজেলার মোহাম্মদপুর এ গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন শেষে বিকেলে সহকর্মী মিটন দাসের মোটরসাইকেলে করে সিলেট নগরে নিজ বাসায় ফিরছিলেন হালিমা খাতুন। পথে চালক মিটন দাস মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এতে তিনিসহ আরোহী মোছা. হালিমা খাতুন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১টার দিকে হালিমা খাতুনের মৃত্যু হয়।

সিলেটের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা বলেন, নিহত হালিমার মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে রয়েছে। পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের জন্য আবেদন করা হয়েছে। পুলিশ নিহত ব্যক্তির সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে।

শেয়ার করুন