ডেস্ক রিপোর্ট

১৬ আগস্ট ২০২২, ১২:২৪ অপরাহ্ণ

শোক দিবসে পাটলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে দিনব্যপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

আপডেট টাইম : আগস্ট ১৬, ২০২২ ১২:২৪ অপরাহ্ণ

শেয়ার করুন

(১৫ই আগস্ট) সোমবার, জাতীয় শোক দিবসে পাটলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে দিনব্যপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বিনামূল্যে প্রায় সাতশত রোগীদের চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়।একই সাথে আগ্রহী ব্যক্তিবর্গের রক্তের গ্রুপ ও ডায়বেটিস পরীক্ষা করা হয়।
পাটলী ইউনিয়ন উইমেন্স কলেজ ও পাটলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের তত্ত্বাবধানে,আয়োজিত বিনামূল্যে বন্যা পরবর্তী চিকিৎসা সেবা প্রদানে পাটলী যুব সংঘের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জজকোর্টের এডিশনাল জিপি অ্যাভোকেট হোসেন আহমদ এবং পাটলী দারুল উলূম টাইটেল মাদ্রাসার ট্রাস্ট, ইউকে এর সেক্রেটারী ও রসময় বরা কাউন্সিল, ইউকে-র সাবেক কাউন্সিলর আবুল কহের চৌধুরীর সার্বিক সহযোগিতায় বন্যা পরবর্তী ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন, কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডাঃ আনিফ ইবনে সাঈদ, বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডাঃ দেবদুলাল চক্রবর্তী, মাউন্ট এডোরা হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ তানজিনা ইয়াসমিন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের অনারারী মেডিকেল অফিসার ডাঃ নিশাত তাসনিম, আল-হারামাইন হসপিটালের মেডিকেল অফিসার ডাঃ মো. মিজু আহমেদ চৌধুরী, খুলনা মেডিকেল কলেজের ডাঃ আশিক ই এলাহী, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট’র মেডিকেল অফিসার ডাঃ মাহপারা নাফিসা আনজুম, নর্থইষ্ট মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটের ডাঃ খুরসিদুজ্জামান হীরা এবং ডাঃ সোনিয়া মেহেরবান। দিনব্যাপী ফ্রি চিকিৎসা প্রদানের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন পাটলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির উদ্দিন আহমদ এবং ১৭ নং পাটলী সরাকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আতাহার উদ্দিন।
উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন পাটলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল হক, ৫নং ওয়ার্ড মেম্বার আব্দুল মালেক, ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল মুবিন, ৮নং ওয়ার্ড মেম্বার আব্দুল মুহিত, শিক্ষানুরাগী রফিকুল ইসলাম দোলা, মোল্লা মোঃ লিটন, কেএম জামাল, মদব্বির হোসেন,আব্দুল মালিক,আনোয়ার মিয়া প্রমুখ।

শেয়ার করুন