ডেস্ক রিপোর্ট

১৭ আগস্ট ২০২২, ৫:৪৩ পূর্বাহ্ণ

গার্ডার চাপায় নিহত: ৪ জনের দাফন সম্পন্ন

আপডেট টাইম : আগস্ট ১৭, ২০২২ ৫:৪৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

রাজধানী ঢাকার উত্তরায় ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত ৫ জনের মধ্যে ৪ জনের লাশ জামালপুরের গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে করে ঝর্ণা বেগম ও তার দুই শিশু সন্তান জান্নাতুল ও জাকারিয়ার লাশ মেলান্দহ উপজেলার আগ পয়লা গ্রামের বাড়িতে আনা হয়। একই সময়ে দুর্ঘটনায় নিহত ঝর্ণার বড় বোন ফাহিমার লাশ নিয়ে যাওয়া হয় তার গ্রামের বাড়ি ইসলামপুর উপজেলার ঢেংগারগড় গ্রামে। পরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়। এসময় তাদের পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন। নিহতদের একনজর দেখতে ভীড় জমান প্রতিবেশিরা। এলাকায় নেমে আসে শোকের ছায়া।

এর আগে গত সোমবার (১৫ আগস্ট) উত্তরার জসীম উদ্‌দীন মোড়ে আড়ংয়ের সামনে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত হন প্রাইভেট কারে থাকা ৫ জন।

পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার (১৩ আগস্ট) বিয়ে হয় হৃদয় এবং রিয়া মনির। ১৫ আগস্ট বৌভাত শেষে হৃদয়ের বাবা রুবেল মিয়া প্রাইভেটকার চালিয়ে যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে ছিলেন হৃদয়, রিয়া, রিয়ার মা ফাহিমা (৩৭), তার খালা ঝর্না (২৮) এবং ঝর্নার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। পথে উত্তরার জসীম উদ্‌দীন মোড়ে আড়ংয়ের সামনে পৌঁছালে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার পড়ে নবদম্পতি হৃদয় ও রিয়া ছাড়া সবাই মারা যান। তবে গুরুতর আহত হন নবদম্পতি।

শেয়ার করুন